চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কঙ্গনার বিরুদ্ধে মামলা করলো পুলিশ

বিতর্ক যেন পিছুই ছাড়ছে না বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। কোন না কোন কারণে রোজই সংবাদের শিরোনাম হচ্ছেন এই অভিনেত্রী। তবে এবার যেন সেটি আরেকটু মারাত্মক পরিস্থিতির দিকে এগুচ্ছে! কেননা এবার কঙ্গনা রানাউতের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কর্ণাটক পুলিশ।

মূলত ভারতের কর্ণাটকের কৃষকদের ‘খামার বিল’ নিয়ে টুইটারে কটুক্তিজনক মন্তব্য করায় কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কর্ণাটকের তুমকুরু জেলা পুলিশ।

বিজ্ঞাপন

কঙ্গনার করা টুইটে তিনি সম্প্রতি ভারতে পাস হওয়া ‘খামার বিল’ এর বিরুদ্ধে প্রতিবাদী কৃষকদের ‘সন্ত্রাসী’ বলে অভিহিত করেছিলেন।

বিজ্ঞাপন

শুধু তাই নয়, খামার বিল নিয়ে প্রধানমন্ত্রী মোদীর একটি টুইটের প্রতিক্রিয়া জানিয়ে কঙ্গনা গত ২১ সেপ্টেম্বর এক টুইটে লেখেন, ‘প্রধানমন্ত্রী, যদি কেউ ঘুমিয়ে থাকেন তবে তাকে ঘুম থেকে জাগানো যায়। যদি কেউ বুঝতে না পারে তবে তাকে ব্যাখা-বিশ্লেষণ দিয়ে বোঝানো যায়। তবে কেউ যদি ঘুমের অভিনয় করে শুয়ে থাকে কিংবা না বোঝার অভিনয় করে তখন আপনি তাকে কীভাবে বোঝাবেন? এরা আসলে সকলেই জঙ্গি সন্ত্রাসীর মতো। সিএএ-এর কারণে এদের কাউকেই নাগরিকত্ব হারাতে হয়নি। তবে তারা এখানে এসেছে রক্তপাত করার লক্ষ্যে।’

মূলত তার এই টুইটের পরেই কৃষক আন্দোলনের সঙ্গে সংশ্লিষ্ট সকলেই বেশ ক্ষুব্ধ হয়ে পড়েন। যদিও ঘটনাটির পর কঙ্গনা দাবি করেন যে, টুইটটি তার নিজের না এবং তিনি কখনই কৃষকদের জঙ্গি বলেননি। কিন্তু তারপরেও গত মঙ্গলবার কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।