চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কক্সবাজারে পানচাষীকে কুপিয়ে হত্যা

কক্সবাজারের মহেশখালীতে আব্দুল গফুর (৩০) নামে এক পানচাষীকে কুপিয়ে হত্যা করেছে তার প্রতিপক্ষ গ্রুপ।

সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে মহেশখালী উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের মুন্সিরডেইল এলাকায় শত শত মানুষের সামনে চায়ের দোকানে চা পানরত অবস্থায় একদল সন্ত্রাসী দা ছুরি নিয়ে তার ওপর হামলা চালায়। এসময় আব্দুল গফুর পালিয়ে বাঁচতে চাইলে সন্ত্রাসীরা পিছু ধাওয়া করে তাকে এলোপাতারি কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহত আব্দুল গফুর বড়মহেশখালী ইউনিয়নের মুন্সিরডেইল এলাকার ফিরোজ মিয়ার ছেলে।

নিহতের পিতা ফিরোজ মিয়া জানান, একই এলাকার অছিউর রহমানের ছেলে ইউসুফ জালালসহ কয়েকজন প্রকাশ্যে দা ছুরি নিয়ে হামলা চালিয়ে তার ছেলেকে হত্যা করেছে। হামলাকারীদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল। তবে গত শুক্রবার হাটের দিন পান পরিবহনের টাকা নিয়ে ইউছুফ জালালের এক ভগ্নিপতির সাথে গফুরের সামান্য হাতাহাতি হয়। সেই ঘটনাকে পুঁজি করে সোমবার সকালে উপর্যপুরি কুপিয়ে আহত করা হয়। এসময় তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  তিনি ছেলে হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবী করেছেন।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভাররপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আশিক ইকবাল বলেন, বড় মহেশখালী ইউনিয়নে আবদুল গফুর নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করেছে। তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।