চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কক্সবাজারে দুই গ্রুপের গোলাগুলিতে নিহত ২

Nagod
Bkash July

কক্সবাজার শহরের রুমালিয়ার ছড়ার সিকদার বাজার এলাকায় দুই গ্রুপের গোলাগুলির ঘটনায় দু’জন নিহত হয়েছেন।

Reneta June

সোমবার সন্ধ্যায় সিকদার বাজার এলাকায় এই ঘটনা সংঘটিত হয়।

স্থানীয় পুলিশ বলছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় রায়হান ও সাদ্দাম বাহিনীর মধ্যে এ সংঘর্ষ হয়। নিহতরা হলেন, রায়হান বাহিনীর প্রধান মো. রায়হান (২৪) ও শহরের টেকপাড়ার বাসিন্দা শাহেদুল হক (২২)।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ অপরাধীদের ধরতে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছে। ময়নাতদন্তের জন্য দুজনের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় রায়হান বাহিনীর ১৫-২০ জন সন্ত্রাসী সিকদার বাজারে পৌঁছালে সাদ্দাম বাহিনীর ২০-২৫ জন তাদের প্রতিরোধ করে এবং এলাকা ছেড়ে যেতে বলে। এ নিয়ে প্রথমে বাকবিতণ্ডার একপর্যায়ে গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে গুলিতে সাদ্দাম বাহিনীর সহযোগী শাহেদুল হক ঘটনাস্থলে নিহত হন। তিনি শহরের টেকপাড়া জামে মসজিদ সড়কের বাসিন্দা মুজিবুল হকের ছেলে। রায়হান গ্রুপের প্রধান মো. রায়হানকে গুলিবিদ্ধ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান। রায়হান বাচামিয়ার ঘোনা এলাকার নুরুল আলমের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত রায়হান ২০১৮ সালে বাচামিয়াঘোনা এলাকায় গুলিতে নিহত কালেজ ছাত্র তানভীর হত্যা মামলার পলাতক আসামি। শাহেদুলের বিরুদ্ধেও থানায় একাধিক মামলা রয়েছে।

BSH
Bellow Post-Green View