চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কক্সবাজারে কটেজ থেকে ইয়াবা উদ্ধার

কক্সবাজার শহরের কলাতলী আবাসিক কটেজ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাত ৯ টায় কক্সবাজার শহরের হোটেল- মোটেল জোনের লাইট হাউজ এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন )  মো. রফিকুল ইসলাম। আটককৃতদের মধ্যে ৩১ জন নারী ও ২১ জন পুরুষ রয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার রাতেই এসব তথ্য জানান কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম। তিনি জানান, ‘এক শ্রেণির আবাসিক কটেজ মালিক ও ম্যানেজারসহ সংঘবদ্ধ একটি চক্র হোটেল-মোটেল জোনের কটেজগুলোতে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসার খবরে পুলিশের একটি দল অভিযান চালায়।

এ সময় আজিজ গেস্ট ইন কটেজের ম্যানেজারের ডেস্ক থেকে ৩৬০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে। এছাড়া মিম রিসোর্টের পার্শ্ববর্তী অজ্ঞাত (সাইনবোর্ড বিহীন) এক কটেজে অভিযান চালানো হলেও ভেতরে থাকা লোকজন পেছনের গোপন দরজা দিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।’ অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘হোটেল-মোটেল জোনের কটেজগুলো আবাসিক পর্যটন ব্যবসার আড়ালে সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘদিন ধরে আসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল।

পুলিশ  বলেন, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। শনিবার সকালে তাদের কক্সবাজার আদালতে সোপর্দ করা হবে।