চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওয়েব সিরিজে প্রথমবার মোশাররফ করিম, সঙ্গে মম

সময়ের সঙ্গে তাল মিলিয়ে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমও এবার অভিনয় করতে যাচ্ছেন ওয়েব সিরিজে। তার সঙ্গে দেখা যাবে লাক্সতারকা জাকিয়া বারী মমকে।

মুনতাহা বৃত্তার রচনায় দুই তারকাকে এক করে ওয়েব সিরিজটি বানাচ্ছেন নির্মাতা আবু হায়াত মাহমুদ।

Reneta June

‘ভালো বাসা’ নামে এ ওয়েব সিরিজটি কলকাতার ওটিটি প্ল্যাটফর্ম ‘আড্ডা টাইমস’-এ মুক্তি টার্গেট করে নির্মাণ করা হচ্ছে বলে জানান নির্মাতা।

বিজ্ঞাপন

চ্যানেল আই অনলাইনকে আবু হায়াত মাহমুদ বলেন, খুবই যত্ন নিয়ে শুটিং করছি। চলচ্চিত্রের মতো করে দর্শকদের সামনে গল্পটি উপস্থাপন করার চেষ্টা করছি। কলকাতাসহ বাংলাদেশের দর্শকরাও সিরিজটি দেখতে পাবেন। মুক্তি দূর্গা পূজায়।

ওয়েব সিরিজটি নির্মিত হচ্ছে চার পর্বে। বৃহস্পতিবার উত্তরায় শুটিং হয়েছে। এরপর গাজীপুর ও মানিকগঞ্জের কয়েকটি লোকেশন চলবে শুটিং। ওয়েব সিরিজটি নিয়ে অভিনেত্রী মম জানান, করোনার দীর্ঘ বিরতির পর ভালো গল্পের কাজ দিয়ে কামব্যাক করতে পেরে তিনি আনন্দিত।

মম বললেন, মোশাররফ ভাইয়ের সাথে কাজ করার আলাদা একটা আনন্দতো রয়েছে৷ ওয়েব সিরিজটিতে দুটি সময়ের চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। পারিবারিক, সামাজিক এবং মূল্যবোধের গল্পে নির্মিত এই কাজটি নিয়ে অনেক আশাবাদী।

নির্মাতা আবু হায়াত মাহমুদ বলেন, আড্ডা টাইমসে এটিই প্রথম বাংলাদেশি ওয়েব সিরিজ। পারিবারিক মান অভিমান টানাপড়েনের গল্পে নির্মিত হয়েছে ‘ভালো বাসা’। আরও অভিনয় করেছেন এ, কে আজাদ আদর, ওয়াসেক ইমাদ প্রমুখ।