চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওয়ার্নারকে পাল্টা জবাব দিয়ে ঢাকাকে জেতালেন সাকিব-রাসেল

টানা ফিফটি তুলে সিলেট সিক্সার্সকে চ্যালেঞ্জিং সংগ্রহ এনে দিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। দ্রুত ঢাকা ডায়নামাইটসের তিন উইকেট তুলে বোলাররা দেখাচ্ছিলেন জয়ের স্বপ্নও। কিন্তু সেই স্বপ্নে জল ঢেলে দিলেন সাকিব আল হাসান ও আন্দ্রে রাসেল। সাকিবের ক্যাপ্টেন্স নকের সঙ্গে ঝড় তুলে দলকে জেতান ক্যারিবীয় অলাউন্ডার।

শুক্রবার দিনের প্রথম ম্যাচে সিলেটের দেয়া ১৫৯ রানের জবাবে ১৮ বল ও ৬ উইকেট হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ঢাকা। দলকে জেতানোর পথে ৪০ বলে ৬০ রানের দারুণ এক ইনিংস খেলেছেন সাকিব। ২১ বলে ৪০ রান করেন রাসেল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে লক্ষ্য তাড়ায় নেমে ৩৭ রানের মধ্যে টপ অর্ডার তিন ব্যাটসম্যানকে হারায় ঢাকা। বাধ্য হয়ে প্রথমবারের মত বিপিএলে নামা দারউইশ রাসুলিকে নিয়ে ইনিংস মেরামতের কাজে নামতে হয় সাকিবকে। দুজনের গড়া চতুর্থ উইকেট জুটিতে ৭৫ রান আসায় ম্যাচ হেলে পড়ে ঢাকার দিকে।

১৫ বলে ১৯ করে রাসুলি ফিরলে ঢাকাকে আর উইকেট হারাতে দেননি সাকিব ও আন্দ্রে রাসেল। বাকিটা পথ অবিছিন্ন থেকে দলকে জিতিয়ে তবেই ফিরেছেন সাজঘরে। ৮ চার ও ২ ছক্কায় ৪১ বলে ৬১ করে ম্যাচসেরা সাকিব। ২১ বলে ৪ বিশাল ছক্কা ও ২ চারে ৪০ রানে অপরাজিত ছিলেন রাসেল।

এর আগে অধিনায়কের ফিফটিতে ৮ উইকেট হারিয়ে ঢাকা ডায়নামাইটস ১৫৮ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে সিলেট সিক্সার্স

Bellow Post-Green View