চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওয়াচো-তে মুক্তি পাচ্ছে একঝাঁক বাংলাদেশি শিল্পীর ‘আঘাত’

অস্ট্রেলিয়ায় শুটিং হয়েছিল একঝাঁক বাংলাদেশি শিল্পীর ওয়েব সিরিজ ‘আঘাত’-এর। নির্মাণ করেছিলেন অস্ট্রেলিয়া প্রবাসী জায়েদ রিজওয়ান। সেই ওয়েব সিরিজটি ৩০ সেপ্টেম্বর ভারতীয় প্ল্যাটফর্ম ‘ওয়াচো’-তে মুক্তি পাচ্ছে।

সেখানে অভিনয় করেছেন বাংলাদেশের ইরফান সাজ্জাদ, বিপাশা কবির, দীপালি আক্তার তানিয়া ও অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি রুপন্তী। কলকাতা থেকে ছিলেন রণজয় বিষ্ণু, যিনি ববির ‘বিজলি’ সিনেমায় নায়ক ছিলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ওটিটি প্ল্যাটফর্ম ওয়াচো-তে ৩০ সেপ্টেম্বর ‘আঘাত’ সিরিজটির প্রচার জানিয়ে নির্মাতা জায়েদ রিজওয়ান বলেন, মাস পাঁচেক পর দেখা যাবে জি ফাইভেও। ওয়াচো জি ফাইভেরই একটি অঙ্গপ্রতিষ্ঠান। এটি ওয়াচো অরিজিনাল সিরিজ। ওয়াচো অরিজিনাল সিরিজ হলে কয়েক মাস পর জি ফাইভে মুক্তি দেওয়া হয়।

বিজ্ঞাপন

‘আঘাত’ পাঁচ পর্বের একটা অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজ। গল্পটা সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ে। পরিচালক রিজওয়ান যোগ করে বলেন, ধর্মই জঙ্গিবাদের মূল বিষয় নয়, অন্য আরও অনেক কারণেও জঙ্গিবাদের জন্ম হয়; গল্পের মূল প্লট অনেকটা এমন।

অভিনয়শিল্পীদের নিয়ে পরিচালক বলেন, প্রত্যেকেই দারুণ কাজ করেছেন। সিরিজটি নির্মাণ করছি বলে বলছি না, যারা দেখেছেন সবাই অভিনয়শিল্পীদের প্রশংসা করেছেন।

তিনি জানান, ইতিমধ্যেই ভারত থেকে দ্বিতীয় সিজন করার অফার এসেছে। ‘এখন আমার প্ল্যানের সঙ্গে বাজেট মিললে শুটিং শুরু করব। সেটা হবে আরও বড় বাজেটের।’

‘আঘাত’ ওয়েব সিরিজের টাইটেল সং ও ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন নাভিদ পারভেজ। দুটি গানের সুর ও সংগীত করেছেন কিশোর দাস। কণ্ঠ গেয়েছেন পান্থ কানাই, রাজ বর্মন, পারভেজ, কিশোর দাশ ও ন্যানসি।