চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওপেন হার্ট সার্জারি সম্পন্ন, সুস্থ আছেন ডিপজল

সিঙ্গাপুরে বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ওপেন হার্ট সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে বলে চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছেন প্রখ্যাত নির্মাতা মনতাজুর রহমান আকবর।

ডিপজলের অস্ত্রোপচার সফল হয়েছে জানিয়ে প্রখ্যাত নির্মাতা মনতাজুর রহমান আকবর চ্যানেল আই অনলাইকে জানান, ডিপজলের মেয়ে ওলিজার সঙ্গে কথা হয়েছে। উনার ওপেন হার্ট সার্জারি সফল হওয়ার পর সে ফোন করে জানিয়েছে। ডিপজল এখন সুস্থ আছেন, ভালো আছেন। মঙ্গলবারও একটি ছোট্ট অপারেশন আছে বলে ওলিজা জানিয়েছে। তবে এখন আর কোনো সমস্যা নেই।

বিজ্ঞাপন

অন্যদিকে গেল সপ্তাহে মুক্তি পেয়েছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ডিপজল অভিনীত ছবি দুলাভাই জিন্দাবাদ। ছবিটি মুক্তির আগে থেকেই ডিপজল শারীরিক অসুস্থতার কারণে অবস্থান করছেন সিঙ্গাপুরে। ছবিটির ফিডব্যাক কেমন জানতে চাইলে আকবর জানান, খুব ভালো চলেছে দুলাভাই জিন্দাবাদ। দ্বিতীয় সপ্তাহেও ৬৮টি প্রেক্ষাগৃহে ছবিটি চলছে।

প্রসঙ্গত, গত ১৯ শে সেপ্টেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ডিপজল। হৃদরোগে আক্রান্ত, ফুসফুসে পানি জমাসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি। এমন অবস্থায় প্রথমে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে এবং পরবর্তীতে অবস্থার অবনতি ঘটায় উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেয়া হয়।