চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওটিটি নয়, প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে যশরাজ ফিল্মসের চার সিনেমা

করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপে দীর্ঘদিন একেবারে ধরাশায়ী ছিল ভারতের মহারাষ্ট্র। আর তাইতো রাজ্যের বাড়তি করোনা সংক্রমণের কথা মাথায় রেখে এতদিন বন্ধ ছিল সিনেমা হলগুলো। অবশেষে বলিউড ছবির জন্য সুখবর জানালেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) মুখ্যমন্ত্রীর সচিবালয় থেকে জানানো হয়েছে, আসছে দীপাবলি উপলক্ষ্যে আগামী ২২ অক্টোবর থেকে খুলছে মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহগুলো। এরপর থেকেই ঘোষণা আসছে একের পর এক সিনেমা মুক্তির তারিখ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রবিবার (২৬ সেপ্টেম্বর) এক সঙ্গে চার সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করলো যশরাজ ফিল্মস। প্রথমেই রয়েছে সাইফ আলি খান ও রানী মূখার্জি অভিনীত ছবি ‘বান্টি অউর বাবলি ২’, যেটি মূলত ১৫ বছর আগে মুক্তি প্রাপ্ত ‘বান্টি অর বাবলি’র সিক্যুয়াল। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১৯ নভেম্বর।

এরপরই রয়েছে অক্ষয় কুমার ও মানুশি চিল্লার অভিনীত ‘পৃথ্বীরাজ’ ছবিটি, যেটি মুক্তি পাবে ২০২২ সালের ২১ জানুয়ারি। তৃতীয় ছবি হিসেবে মুক্তি পাবে রণবীর সিং ও শালিনী পান্ডে অভিনীত ‘জয়েশভাই জোরদার’, যার মুক্তির তারিখ আগামী বছরের ২৫ ফেব্রুয়ারি এবং সবশেষে মুক্তি পাবে রণবীর কাপুর অভিনীত ‘শমশেরা’, যেটি মুক্তি পাবে আগামী বছরের ১৮ মার্চ।

শোনা গিয়েছিল, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত এই চারটি নতুন সিনেমার প্রিমিয়ারের জন্য প্রস্তাব দিয়েছিলো ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও। শুধু তাই নয় এই চার সিনেমার জন্য ৪০০ কোটি রূপির প্রস্তাব দেয় এই ওটিটি জায়ান্ট। কিন্তু তাতে রাজি হননি যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া। জানিয়ে দিয়েছেন তিনি বড় পর্দায় মুক্তির জন্য তিনি সিনেমাগুলো নির্মাণ করেছেন। অবশেষে সেই পথেই এগিয়ে যাচ্ছেন তিনি।