চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওই প্রমোদতরীতেই ছিলেন না আরিয়ান!

আদালতে দাবী আরিয়ান খানের আইনজীবীর

‘শাহরুখ পুত্র আরিয়ান ওই ক্রুজের ভিতরেই ছিলেন না, যেখানে তল্লাশি চালাচ্ছিল এনসিবি। তাকে ক্রুজের গেট থেকেই আটক করে এনসিবি।’

বুধবার মুম্বাই আদালতে এমন দাবীই করলো আরিয়ান খানের আইনজীবী অমিত দেশাই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আদালতে এই আইনজীবী বলেন, আরিয়ান এই ঘটনার সাথেই সম্পৃক্ত নয়। তার কাছ থেকে কোনো অবৈধ মাদকও উদ্ধার করেনি এনসিবি। এমনকি ক্রুজে তল্লাশির সময় আরিয়ান সেখানে উপস্থিতই ছিলেন না।

তবে শেষ পর্যন্ত এদিন আরিয়ানের জামিন দেয়নি আদালত। দীর্ঘ সময় ধরে আরিয়ানের জামিনের আর্জি শোনে কোর্ট এই আবেদনের শুনানি স্থগিত করে দেয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল ১১টার সময় আবারও এই শুনানি শুরু হবে।

এরআগে আদালতে আরিয়ান খানের জামিনের বিরোধিতা করে অবস্থান নেয় এনসিবি। নিষিদ্ধ মাদক মেলেনি আরিয়ানের কাছে, এই দলিল বারবার দিচ্ছেন তারকা পুত্রের আইনজীবীরা। তবে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা চাঞ্চল্যকর দাবি করেছে লিখিত জবাবের প্রতিলিপিতে।

এনসিবির দাবি, আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যোগ রয়েছে আরিয়ান খান এবং এই মামলায় গ্রেপ্তার অপর অভিযুক্তদের। ইতিমধ্যেই আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট ঘেঁটে উপযুক্ত তথ্য-প্রমাণ হাতে এসেছে তাদের, জানিয়েছে এনসিবি।

গত সপ্তাহে ম্যাজিস্ট্রেট কোর্টে খারিজ হয়েছিল শাহরুখ খান পুত্রের জামিনের আবেদন। গত সোমবার বিশেষ এনডিপিএস আদালতে নতুন করে আরিয়ান খানের জামিনের আবেদন দায়ের করেন তার আইনজীবী সতীশ মানেশিন্ডে। বুধবার আদালতে দীর্ঘ সময় ধরে আরিয়ানের জামিনের আবেদন শোনে কোর্ট এই আবেদনের শুনানি স্থগিত করে দেয়।

বিজ্ঞাপন