চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ঐশ্বরিয়া-ধানুশের বিচ্ছেদ ঠেকাতে হাল ধরছেন রজনীকান্ত!

বিজ্ঞাপন

১৭ জানুয়ারি ধানুশ আর ঐশ্বরিয়া রজনীকান্ত সোশ্যাল মিডিয়ায় নিজেদের আলাদা হওয়ার সিদ্ধান্তের খবর শেয়ার করে সাড়া ফেলে দিয়েছিলেন। এর আগে বিষয়টি নিয়ে ধানুশের বাবা ‘পারিবারিক ঝগড়া’ বলে বিচ্ছেদের খবর উড়িয়ে দেন। এবার শোনা যাচ্ছে মেয়ে-জামাইকে এক করতে হাল ধরেছেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত স্বয়ং।

১৮ বছরের বিবাহিত জীবন ধানুশ আর ঐশ্বরিয়ার। যাত্রা আর লিঙ্গ নামে তাদের দুই ছেলেও আছে। বিচ্ছেদ ঘোষণার পরেও কাজ চালিয়ে যাচ্ছেন দুজনেই। এমনকি হায়দরাবাদের এক হোটেলেও রয়েছেন।

pap-punno

শোনা যাচ্ছে, মেয়ে-জামাইয়ের বিচ্ছেদের খবর গভীরভাবে প্রভাব ফেলেছে রজনীকান্তের উপর। তাই তিনি দুজনের সাথেই কথা বলছেন, যাতে তারা বিষয়টি মিটমাট করে নেয়।

Bkash May Banner

রজনীকান্তের ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন, ‘মেয়ের ঘর ভেঙে যাওয়া রজনীস্যারের উপর মারাত্মক প্রভাব ফেলেছে। তিনি জোর দিচ্ছেন যাতে এই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত সাময়িক হয়। মেয়েকে বারবার অনুরোধ করছেন ঝামেলা মিটিয়ে নিয়ে তারা যেন আবার এক হন।’

তবে জনসম্মুখে বিচ্ছেদ ঘোষণার পর আদৌ এক হবেন কি না ধানুশ আর ঐশ্বরিয়া সেটা দেখার বিষয় বটে।

শোনা যাচ্ছে, বিচ্ছেদের কারণ নাকি ধানুশ। কাজের জন্য তিনি এতটাই ব্যস্ত থাকেন যে পরিবারকে সময় দিয়ে উঠতে পারেন না। দুই ছেলে মায়ের কাছেই মানুষ হচ্ছে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer