চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ঐশ্বরিয়ার সঙ্গে যেভাবে পরিচয় হয়েছিল ধানুশের

বিজ্ঞাপন

রজনীকান্তের কন্যা ঐশ্বরিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন অভিনেতা ধানুশ। এতে চমকে গেছেন ভক্তরা। সামাজিক মাধ্যমে এখন তাদের নিয়েই চলছে চর্চা।

অনেকদিন আগে টাইমস অব ইন্ডিয়ায় দেয়া এক সাক্ষাৎকারে ধানুশ জানিয়েছিলেন ঐশ্বরিয়ার সঙ্গে তার পরিচয়, প্রেম ও ভালোলাগার কথা। তাকে জিজ্ঞেস করা হয়েছিল ঐশ্বরিয়ার কোন বিষয়টি আপনার সবচেয়ে ভালো লাগে? উত্তরে ধানুশ বলেন, ‘আমি তার সরলতা পছন্দ করি। আপনাদের কাছে যদি তার বাবাকে সরল মনে হয়, তাহলে ঐশ্বরিয়ার সঙ্গে দেখা করুন। তিনি তার বাবার চাইতে ১০০ গুণ বেশি সরল।’

pap-punno
Bkash May Banner

ধানুশ আরও জানান, ঐশ্বরিয়া সবাইকে এক নজরে দেখেন, খুব সহজেই যে কারো বন্ধু হয়ে যেতে পারেন।

ঐশ্বরিয়ার সঙ্গে প্রথম কীভাবে পরিচয় হয়েছিল সেই ঘটনাও জানিয়েছেন ধানুশ। অভিনেতা জানান, তার ছবি ‘কাধাল কোন্দেইন’-এর বিশেষ প্রদর্শনীতে পুরো টিম নিয়ে ছবি দেখতে গিয়েছিলেন তিনি। সেখানে সপরিবারসহ এসেছিলেন রাজনীকান্তও। ছবি শেষ হওয়ার পর রজনীকান্ত তার মেয়ে ঐশ্বরিয়ার সঙ্গে ধানুশের পরিচয় করিয়ে দেন।

সিনেমা দেখা শেষে পরের দিন ধানুশকে একটি ফুলের তোড়া পাঠান ঐশ্বরিয়া। সঙ্গে চিরকুটে লেখা ছিল ‘ভালো কাজ। যোগাযোগ রাখবেন’। এরপর তাদের মাঝে গড়ে ওঠে বন্ধুত্ব। তারপর প্রেম ও বিয়ে। ২০০৪ সালে পারিবারিক আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়।

বিজ্ঞাপন

Bellow Post-Green View