চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এখন থেকে ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল

এখন থেকে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Advertisement

জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও নাগরিক ঐক্য’র আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার রাতে মতিঝিলে ড. কামালের চেম্বারে এক বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে জানান তিনি।

মাহমুদুর রহমান মান্না বলেন, সংলাপ আবার শুরু করার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবারও চিঠি পাঠাবে ঐক্যফ্রন্ট। সংলাপ শেষ হওয়ার আগে তফসিল ঘোষণা না করার ব্যাপারে প্রধানমন্ত্রীকে চিঠি দেয়া হবে বলে জানান তিনি।

এছাড়া নির্বাচনের অংশ হিসেবে বিভাগীয় শহরগুলোতে জনসংযোগ করবে ঐক্যফ্রন্ট৷

মাহমুদুর রহমান মান্না বলেন, আমাদের এতো কথা বলার পরও যদি তফসিল ঘোষণা করা হয় তাহলে কী করা যায় তা দেখবো৷

এর আগে শনিবার সন্ধ্যায় জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে বিএনপি মহাসচিবসহ ঐক্যফ্রন্ট নেতারা বৈঠক করেন।মির্জা ফখরুল ছাড়াও ওই বৈঠকে দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ এবং ড. খন্দকার মোশাররফ হোসেনসহ ঐক্যফ্রন্টের নেতারা উপস্থিত ছিলেন। ওই বৈঠকে জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাও প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে ক্ষমতাসীন দলের সঙ্গে সংলাপ শেষ হওয়ার পর একাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা পেছানোর দাবিতে শনিবার বিকেলে ইসিকে চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

প্রধান নির্বাচন কমিশন বরাবর জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের পক্ষ থেকে একটি চিঠি পৌঁছে দেন গণফোরামের গণমাধ্যম কর্মকর্তা রফিকুল ইসলাম পথিক।