চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইন্ডিক্যাফে গ্লোবাল ও আমলকি হার্বালের সঙ্গে ঐক্যডটকমবিডির চুক্তি স্বাক্ষর

ইন্ডিক্যাফে গ্লোবাল ও আমলকি হার্বালের সঙ্গে ঐক্যডটকমডটবিডির চুক্তি স্বাক্ষর হয়েছে।

আজ রোববার রাজধানীর বনানীর একটি হোটেলে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঐক্য ফাউন্ডেশনের উপদেষ্টা ও চ্যানেল আইয়ের উপ-মহাব্যবস্থাপক (অনুষ্ঠান) আমীরুল ইসলাম, আমলকি হার্বালের প্রতিষ্ঠাতা ও প্রধান ব্যবস্থাপনা পরিচালক নন্দিতা শারমীন মৌ, ইন্ডিক্যাফে গ্লোবালের প্রধান পরিচালক আব্দুল আজিজ।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ঐক্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অপু মাহফুজ।

অনুষ্ঠানে আমলকি হার্বালের প্রতিষ্ঠাতা ও প্রধান ব্যবস্থাপনা পরিচালক নন্দিতা শারমীন মৌ বলেন, ঐক্য ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত হয়ে আমাদের পণ্য আরও সমৃদ্ধ হবে। যা আমাদের ন্যাচারাল স্ক্রীন কেয়ার ও হেয়ার কেয়ার পণ্য গ্রাহকদের আরও দ্রুত পৌঁছাতে সাহায্য করবে।

বিজ্ঞাপন

ইন্ডিক্যাফে গ্লোবালের প্রধান পরিচালক আব্দুল আজিজ বলেন, ঐক্য শুধুমাত্র দেশীয় উদ্যোক্তাদের নিয়ে কাজ করে। আমরা সাতটি ফ্লেভারের চা গ্রাহকদের কাছে দিচ্ছি। ভবিষ্যতে গ্রীন কফি নিয়ে কাজ করব। আজকের এ চুক্তি গ্রাহকদের সঙ্গে একটি সেতুবন্ধন হিসেবে কাজ করবে।

প্রধান অতিথির বক্তব্যে আমীরুল ইসলাম বলেন, ঐক্য ফাউন্ডেশন একটি স্বপ্নের নাম। আজকের চুক্তি সাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে দুটি প্রতিষ্ঠানের পণ্য গ্রাহকরা তাদের হাতের নাগালে পাবেন।

সভাপতির বক্তব্যে ঐক্য ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অপু মাহফুজ বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) ও উন্নয়নের লক্ষ্যমাত্রা পূরণে নতুন উদ্যোক্তা সৃষ্টি ও তাদের দক্ষতা উন্নয়নের বিকল্প নেই। উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমেই প্রান্তিক থেকে জাতীয় পর্যায়ে বিনিয়োগ বৃদ্ধি পাবে। তরুণদের এগিয়ে আসতে হবে উদ্ভাবনী ব্যবসায়িক ধারণা নিয়ে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন উদ্যোক্তা সৃষ্টি করতে হবে।

বক্তাদের আলোচনায় উঠে আসে দেশের ৮০ লাখ সিএমএসএমই উদ্যোক্তারা আমাদের দেশের জিডিপিতে ২৫ শতাংশ অবদান রাখছেন এবং ২০২৪ সাল নাগাদ এ লক্ষ্যমাত্রা ৪০ শতাংশে উন্নীত করার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঐক্য ফাউন্ডেশনের কার্যনির্বাহী পরিচালক তানভীর আহমেদ তানিম, সুরাইয়া আলম, জান্নাতুল ফেরদৌস তিথী, নির্বাহী পরিচালক মাহমুদুল হাসানসহ অন্যান্যরা।

পরে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি শেষ হয়।

বিজ্ঞাপন