চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এসিল্যান্ডকে লাঞ্ছিত করার অভিযোগ

টাঙ্গাইলের নাগরপুরে ছুটিতে থাকা এক সেনা সদস্যকে মাস্ক পরতে বলায় এসিল্যান্ড তারিন মনরুর শারীরিকভাবে লাঞ্ছনার শিকার হয়েছেন। ঘটনায় অভিযুক্ত আটক সেনা সদস্য শরিফ উদ্দীনকে সেনাবাহিনীর হাতে তুলে দেয়া হবে বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তার সিফাত ই জাহান।

তিনি জানান, আজ বিকালে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুরের নেতৃত্বে একটি দল দপ্তিয়র ইউনিয়নের অবৈধ বালু মহালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। অভিযান পরিচালনা শেষে ফেরার পথে ওই এলাকায় অনেক মানুষের জটলা তৈরি হয়।

বিজ্ঞাপন

এসময় অনেকের মুখে মাস্ক ও স্বাস্থ্যবিধি না মানায় এসিল্যান্ড তাদের বিধি অনুসরণ করার অনুরোধ করেন। এতেই ক্ষিপ্ত হয়ে ওই সেনা সদস্য তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

পরে খবর পেয়ে টাঙ্গাইল র‌্যাব-১২ ও পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে পৌঁছে ভূমি কর্মকর্তাকে উদ্ধার করে হামলাকরী সেনা সদস্য শরিফ উদ্দিন ও  জাহাঙ্গীর ও উজ্জল নামের ২ বালু ব্যবসায়ীকে আটক করা হয়। সেনা সদস্য শরিফ উদ্দিন কুমিল্লা ক্যান্টনমেন্টে কর্মরত। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের দৌলতপুরে। বর্তমানে তিনি দুই মাসের ছুটিতে রয়েছেন।

তিনি আরো জানান, সেনা কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হয়েছে। শুক্রবার তাকে ঘাটাইল ক্যান্টনমেন্টে হস্তান্তর করা হবে। বর্তমানে সে থানা হেফাজতে আছেন।

বিজ্ঞাপন