চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এলভিস প্রিসলির চরিত্রে অডিশন দিলেন তিন তারকা

অস্ট্রেলিয়ান নির্মাতা বাজ লুরম্যান নির্মাণ করছেন মার্কিন রক সঙ্গীতশিল্পী ও অভিনেতা এলভিস প্রিসলির বায়োপিক। তবে এলভিস প্রিসলির চরিত্রে অভিনয়ের জন্য অভিনেতা খোঁজা হচ্ছে এখনও। ইতোমধ্যেই এই চরিত্রের জন্য অডিশন দিয়ে ফেলেছেন হ্যারি স্টাইলস, অ্যানসেল এলগর্ট এবং মাইলস টেলার।

বায়োপিকে সাধারণ একজন মানুষ থেকে এলভিস প্রিসলির তারকা বনে যাওয়ার কাহিনী দেখানো হবে। এছাড়াও ম্যানেজার কলোনেল টম পার্কারের সঙ্গে প্রিসলির সম্পর্কটাও এই ছবির গুরুত্বপূর্ণ অংশ হিসেবে থাকবে। কারণ সত্তরের দশকের শুরুর দিক পর্যন্ত ম্যানেজার তার প্রতিটি কাজের সঙ্গে যুক্ত ছিলেন। এলভিস প্রিসলিকে মিউজিক ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত করে তোলায় তার বড় ভূমিকা ছিল।

বিজ্ঞাপন

ছবির শুটিং হবে অস্ট্রেলিয়ায়। শোনা যাচ্ছে এলভিস প্রিসলির জীবনের কাহিনীকে দুইভাগে ভাগ করে দুটি সিনেমা নির্মাণের পরিকল্পনা করছেন নির্মাতা। একটিতে ২০ থেকে ৩০ বছর পর্যন্ত সাফল্যের গল্প দেখানো হবে। আরেকটিতে ৩৫ বছরের পরের ঘটনাগুলো দেখানো হবে।

এলভিস প্রিসলির বায়োপিকে ম্যানেজার টম পার্কারের চরিত্রে দেখা যাবে টম হ্যাঙ্কসকে। চিত্রনাট্য লিখছেন ক্রেগ পার্সি। প্রযোজনা করবে ওয়ার্নার ব্রস। এবছরেই শুটিং শুরু হবে। ছবিটি ২০২০ সালে মুক্তি পাবে।

Bellow Post-Green View