চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এমি পুরস্কার: অনুদানের টাকায় খাদ্য পাবে ক্ষুধার্ত শিশুরা

‘নো কিড হাংরি’র তহবিলে অনুদান দিচ্ছে এমিতে মনোনয়ন পাওয়া প্রতিটি নেটওয়ার্ক এবং স্ট্রিমিং সার্ভিস

এবছর প্রতিটি এমি পুরষ্কারের সাথে থাকছে বাড়তি পাওয়া। শুক্রবার দ্য টেলিভিশন অ্যাকাডেমির তরফ থেকে জানানো হয়েছে মনোনয়ন পাওয়া প্রতিটি নেটওয়ার্ক এবং স্ট্রিমিং সার্ভিস জানিয়েছে, তারা প্রতিটি পুরষ্কারের বিনিময়ে অনুদান দেবেন। অনুদানের এই অর্থ ক্ষুধার্ত শিশুদের খাবারের পেছনে ব্যয় করা হবে।

২৩টি পুরষ্কার দেয়া হবে এমির আসরে। মোট ২.৮ মিলিয়ন ডলার অর্থ জমবে ‘নো কিড হাংরি’র তহবিলে। করোনাভাইরাসের কারণে সৃষ্ট দারিদ্র্যতার কবলে পড়া ক্ষুধার্ত শিশুদের খাবার নিশ্চিত করার লক্ষ্যে কাজ করছে এই সংস্থাটি।

বিজ্ঞাপন

২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ৭২ তম এমি পুরস্কারের অনুষ্ঠান। সম্প্রচার করা হবে যুক্তরাষ্ট্রের এবিসি চ্যানেলে। লস আঞ্জেলেসের স্ট্যাপল সেন্টারে আয়োজন করা হবে এই অনুষ্ঠানের। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জিমি কিমেল। করোনাভাইরাসের কারণে অনুষ্ঠানে জনসমাগম করা হবে না। বিজয়ীরা নিজ নিজ জায়গা থেকে পুরষ্কার গ্রহণ করবেন।

বিজ্ঞাপন

এবছর সর্বোচ্চ ২৬টি বিভাগে মনোনয়ন পেয়ে এগিয়ে আছে এইচবিও’র সিরিজ ‘ওয়াচম্যান।’ ২০টি মনোনয়ন পেয়ে দ্বিতীয় স্থানে আছে আমাজনের ‘দ্য মার্ভেলাস মিসেস মাইসেল’ এর নাম। এর পরেই আছে ১৮টি বিভাগে মনোনয়ন পাওয়া নেটফ্লিক্সের ‘ওজার্ক।’.