চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এভার-চেঞ্জিং কালারে আসছে অপো’র রেনো৫

অল্প সময়ের মধ্যেই গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো রেনো সিরিজের রেনো৫ স্মার্টফোন বাজারে উন্মোচন করা হবে। ফোনটি উন্নত ডিজাইনে ও কর্মদক্ষতায় তরুণ প্রজন্মকে করবে আরো ডিজিটালাইজড।

সোমবার অপোর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

এতে বলা হয়, অপো রেনো সিরিজের ফোনগুলোতে বিস্ময়কর ক্যামেরা সেটাপের কারণে স্মার্টফোন ফটোগ্রাফি উৎসাহীদের ব্যাপক সাড়া পেয়েছে। এ ধারা অব্যাহত রাখতে সম্প্রতি অপো রেনো সিরিজের নতুন স্মার্টফোন– রেনো৫ বাংলাদেশের স্মার্টফোন বাজারে নিয়ে আসছে, যা শুধুমাত্র স্মার্টফোন ফটোগ্রাফিই নয়, বরং ব্যবহারকারীদের সরবরাহ করবে আকর্ষনীয় ডিজাইন।

বিজ্ঞাপন

অপো মনে করে স্মার্টফোন তরুণদের জীবনযাত্রার একটি বিশাল অংশে পরিণত হয়ে উঠেছে। একটি ইউজার-লেড প্রযুক্তি কোম্পানি হিসেবে অপো চোখ বিভিন্ন ডিজাইনে শক্তিশালী স্মার্টফোন নিয়ে আসছে। সর্বশেষ রেনো৫-এর ডিজাইনও তরুণদের ফ্যাশন স্টেটমেন্টে পরিণত হবে। এর ফ্যান্টাসি সিলভার ফিনিশ তারার মত উজ্জ্বল।

রেনো৫-এ ‘এভার-চেঞ্জিং কালারে’র ইফেক্ট আনার জন্যে স্মার্টফোন শিল্পে প্রথমবারের মতো অপো ডায়মন্ড স্পেকট্রাম প্রক্রিয়া বাস্তবায়ন করেছে, যা তিনটি ভিন্নভিন্ন স্তরে গঠিত। পিকাসাস ফিল্ম – একাধিক ন্যানো-স্তর অপটিক্যাল রিফ্লেকটিভ ফিল্মের সমন্বয়ে একটি প্রতিফলক; একাধিক কোণ থেকে আলো প্রতিরোধ করতে ফ্রেসনেল লেন্স টেক্সচার; এবং রিফ্লেকটিভ ইন্ডিয়াম কোটিং, যা ফোনে একটি প্রিমিয়াম ফিল প্রদান করে এবং অনন্য ম্যাট ফিনিশের ফলে ফিঙ্গারপ্রিন্ট রেসিস্ট্যান্ট।

ব্যবহারকারীদের সুবিধার জন্যে অপো রেনো৫-এর পুরুত্ব মাত্র ৭.৭ মিলিমিটার এবং ওজনে মাত্র ১৭১ গ্রাম। এতো কম্প্যাক্ট এবং লাইটওয়েট অর্জনে অপো উন্নত প্রযুক্তি অপ্টিমাইজেশন ব্যবহার করেছে।