চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার ১১৫০ জনকে আর্থিক সহায়তা দিচ্ছে ছোট পর্দার চার সংগঠন

করোনাভাইরাসের কারণে প্রায় দুই মাস ধরে বন্ধ ছোট পর্দার সমস্ত শুটিং। স্বচ্ছলদের সমস্যা পোহাতে না হলেও এতে বিপাকে পড়েছেন টেলিভিশন প্রোডাকশনের সঙ্গে জড়িত দৈনিক পারিশ্রমিকের ভিত্তিতে করা অসচ্ছল শিল্পী ও কলাকুশলীরা।

শুরুতে তালিকা করে অসচ্ছল এমন ৪৯২ জনকে আর্থিক সহায়তা তুলে দিয়েছিলো ছোটপর্দার চার সংগঠন প্রোডিউসার অ্যাসোসিয়েশন, ডিরেক্টর গিল্ড, অভিনয় শিল্পী সংঘ এবং নাট্যকার সংঘ। এবার এই সংগঠনগুলোর উদ্যোগে দ্বিতীয়বারের মতো দেয়া হচ্ছে খাদ্য ও নগদ অর্থ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার থেকেই শুরু হয়েছে এই কার্যক্রম। চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানালেন প্রোডিউসার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাজু মুনতাসির।

বিজ্ঞাপন

এবার এই উদ্যোগে আন্তঃসংগঠনগুলোর সঙ্গে যুক্ত হয়েছেন এক সময়ের জনপ্রিয় অভিনেতা টনি ডায়েস ও আমেরিকা প্রবাসী তার সতীর্থ অন্যান্য অভিনয়শিল্পীরা। দেশের অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের জন্য ইতোমধ্যে তারা অর্থ সংগ্রহ করে পাঠিয়ে দিয়েছেন। যা বৃহস্পতিবার তুলে দেয়া হয়েছে সর্বজন শ্রদ্ধেয় মামুনুর রশিদের হাতে।

এসময় মামুনুর রশিদ ছাড়াও উপস্থিত ছিলেন টেলিপ্যাব এর সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, ডিরেক্টরস গিল্ড এর সভাপতি সালাহউদ্দিন লাভলু, অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম ও টেলিভিশন নাট্যকার সংঘের সাধারণ সম্পাদক এজাজ মুন্নাসহ অনেকে।

দেশের এই দুর্যোগকালে দেশের বাইরে থেকে শিল্পী ও কলাকুশলীদের পাশে দাঁড়ানোর এই উদ্যোগের জন্য টনি ডায়েস ও সকল প্রবাসী অভিনেতাদের প্রতি কৃতজ্ঞতা জানান সাজু মুনতাসির।

জানানো হয়, ঈদের আগেই তালিকাভুক্ত সকল শিল্পী ও কলাকুশলীদের হাতে খাদ্য ও নগদ অর্থ পৌঁছে যাবে।