চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পার্ণো

রাজনীতির সাথে তারকাদের সম্পৃক্ততা এখন আর নতুন কিছু না। সর্বশেষ ভারতের লোকসভা নির্বাচনে অনেক তারকা অংশ নিয়েই সফল হয়েছেন। ফলে রাজনীতির প্রতি ঝোঁক বাড়ছে টলি তারকাদেরও। তাদেরই একজন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্ণো মিত্র।

বৃহস্পতিবার নয়াদিল্লিতে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদান করেন টলিউডের একঝাঁক তারকা। তাদেরই একজন ছিলেন ‘ডুব’ খ্যাত পার্ণো মিত্র।

বিজ্ঞাপন

পার্ণো ছাড়াও বিজেপিতে যোগ দিয়েছেন ঋষি কৌশিক, লামা হালদার, অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী, দেবরঞ্জন নাগ, পরিচালক বিশ্বজিৎ গঙ্গোপাধ্যায়, রূপা ভট্টাচার্য, রূপাঞ্জনা মিত্র, কাঞ্চনা মৈত্র ও মৌমিতা গুপ্ত।

বিজেপিতে যোগ দেয়ার কারণ হিসেবে পার্ণো উল্লেখ করেন, মানুষের ভাল করার প্রত্যাশায় রাজনীতিতে এসেছি। দীর্ঘ দিনের বাম রাজত্বে পশ্চিমবঙ্গে কোনো উন্নতি ঘটেনি। তারপর তৃণমূল কংগ্রেসের সরকার এল। সেখানেও একই অবস্থা। স্বাস্থ্য, শিক্ষা এবং চাকরি— এই তিনটি ক্ষেত্রে আমাদের রাজ্য সবচেয়ে বেশি পিছিয়ে। ইঞ্জিনিয়ারিং পাশ করেও বেকার হয়ে বসে আছেন অনেকে। পড়াশোনা করেও লোকে চাকরি পাচ্ছেন না। এই পরিস্থিতিটা বদলানো দরকার।

এসময় রাজনীতিতে যোগদানের ফলে ফিল্ম ক্যারিয়ারে ইতি টানবেন কিনা এমন প্রসঙ্গে এই অভিনেত্রী জানান, একদমই না। সামনে কয়েকটা ছবি আছে। ওয়েব সিরিজও করব। টলিউড আমার কাজের জায়গা। এখানে আমি দলমত নির্বিশেষে কাজ করতে চাই।

Bellow Post-Green View