চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার কি করণ জোহরকে সমন পাঠাবে এনসিবি?

দীপিকা পাডুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিংয়ের পর বলিউডের আরও সাত জনের নাম জড়িয়েছে মাদককাণ্ডে। তারা এনসিবির নজরে আছেন। কয়েক দিনের মধ্যেই তাদের সমন পাঠানো হতে পারে। শোনা যাচ্ছে এই তালিকায় বলিউড নির্মাতা করণ জোহরের নামও আছে।

২০১৯ সালের জুলাই মাসে করণ জোহরের বাড়িতে এক পার্টির আয়োজন করা হয়। সেই পার্টির কিছু ভিডিও ভাইরাল হয়। এর পরেই প্রশ্নবিদ্ধ হয় সেই পার্টি। করণ জোহরের বাড়ির পার্টির ভিডিও ইতিমধ্যেই ফরেন্সিক তদন্তের জন্য পাঠানো হয়েছিল। ভিডিওর সত্যতায় সিলমোহর দিয়েছে ফরেন্সিক।

বিজ্ঞাপন

ধর্ম প্রোডাকশনের দুইজন কর্মী এখন এনসিবির নজরে রয়েছেন। ক্ষিতিশ প্রসাদের বাড়ি থেকে গাঁজা সহ আরও বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার হয়েছে এনসিবির তল্লাসিতে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে এনসিবি। এছাড়াও ধর্ম প্রোডাকশনের অ্যাসিস্টেন্ট ডিরেক্টর অনুভব চোপড়াকেও এনসিবি সোমবার জিজ্ঞাসাবাদ করেছে।

বিজ্ঞাপন

ভাইরাল হওয়া পার্টির ভিডিও প্রসঙ্গে করণ জোহর কিছুদিন আগে টুইটারে বিবৃতি দিয়েছেন। তিনি লিখেছেন, ‘আগে নিজের অবস্থান আগেই পরিষ্কার করে বলেছি যে ২০১৯ সালের পার্টি নিয়ে যে অভিযোগ তোলা হচ্ছে তা মিথ্যা। পার্টিতে কোনো মাদক গ্রহণ করা হয়নি। আমি নিজেও মাদক সেবন করি না এবং মাদক গ্রহণের বিষয়টিকে সমর্থনও করি না।’