চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার একসঙ্গে হৃতিক-ধানুশ?

একসঙ্গে প্রথমবারের মতো পর্দা শেয়ার করতে চলেছেন বলিউডের সুপারস্টার হৃতিক রোশন ও ভারতীয় দক্ষিণী ছবির সুপারস্টার অভিনেতা ধানুশ। এমন গুঞ্জনই বলিপাড়ায়! 

দুই বছর পর রুপালি পর্দায় ফিরে দাপট দেখাচ্ছের হৃতিক। তার অভিনীত ‘সুপার থার্টি’ একশো কোটির মাইলফলক স্পর্শ করেছে। এই ছবির আমেজ শেষ হতে না হতেই একাধিক ছবিতে অভিনয়ের কথা শোনা যাচ্ছে!

বিজ্ঞাপন

সম্প্রতি ঘোষণা এসেছে আনন্দ এল রাই পরিচালিত নাম ঘোষণা না হওয়া একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন হৃতিক। তবে তারচেয়ে বড় খবর হলো, এই ছবির মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার ধানুশ।

ছবিটির কাহিনী সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। তবে এটুকু জানা গেছে, ছবিতে কেন্দ্রিয় চরিত্রে দেখা যাবে সাইফ কন্যা সারা আলি খানকে। বর্তমানে সবার হাতেই কাজ থাকায় ধারণা করা হচ্ছে আগামী বছরের এর মাঝামাঝিতে এর শুটিং শুরু হবে।

হৃতিক ও সারার সাথে পরিচালক আনন্দ এল রাইয়ের এটি প্রথম কাজ হলেও, ধানুশের সাথে তার দ্বিতীয় কাজ। কারণ এর আগে আনন্দ এল রাইয়ের ‘রানঝানা’ ছবিতে সোনম কাপুরের বিপরীতে দেখা গিয়েছিল ধানুশকে।

সর্বশেষ শাহরুখ অভিনীত ‘জিরো’ ছবিটি নির্মাণ করেছেন আনন্দ এল রাই। ছবিটি নিয়ে সবাই ব্যাপক আশাবাদী থাকলেও বক্স অফিসে ছবিটি ফ্লপ করে।

Bellow Post-Green View