চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার উপস্থাপনায় শবনম ফারিয়া

শবনম ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন। এরপর ছোট পর্দায় জনপ্রিয়তা লাভ করেন। কাজ করেছেন বড় পর্দাতেও। এ সবের পাশাপাশি নতুন এক আঙিনায় পদার্পণ করছেন শবনম ফারিয়া। উপস্থাপনা করবেন তিনি। ‘আমার আইন, আমার অধিকার’ অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে শবনম ফারিয়াকে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন এ অভিনেত্রী। লিখেছেন, “খবরটি জানাতে খুবই এক্সাইটেড! প্রথমবারের মতো আনুষ্ঠানিক উপস্থাপনা শুরু করতে যাচ্ছি আগামী সপ্তাহ থেকে! মানুষের উপকারে আসে এমন কোনো কাজের অংশ হয়ে সবার ভালোবাসার প্রতিদান দিতে চেয়েছি সবসময়েই। আমার প্রতি ভক্তদের ভালোবাসার জন্য ধন্যবাদ প্রকাশের একটি উপায়। আমাকে এই সুন্দর সুযোগটি দেয়ার জন্য তারানা আপা, মিতি আপা এবং ‘আমার আইন, আমার অধিকার’-এর পুরো টিমকে ধন্যবাদ।”

বিজ্ঞাপন

শবনম ফারিয়ার সঞ্চালনায় প্রতি শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ‘নিউজ বাংলা’র ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে ‘আমার আইন আমার অধিকার’। আইনি পরামর্শ ও সহায়তা নিয়ে এই অনুষ্ঠানটিতে যে কোনো আইনি প্রশ্নের সরাসরি উত্তর দেবেন সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম ও ব্যারিস্টার মিতি সানজানা।

So excited to announce the news !
My first formal anchoring is going to start from the next week !!!

I’ve always…

Posted by Sabnam Faria on Wednesday, January 6, 2021