চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এফ আই মানিকের নতুন ছবিতে জায়েদ খান

‘স্বপ্নের বাসর’, ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘দাদীমা’ নির্মাণ করে ব্যাপকভাবে দর্শকপ্রিয়তা পাওয়া এফ আই মানিক ছবি নির্মাণে ফিরছেন। গুণী এ নির্মাতার নতুন ছবির নাম ‘ভালোবাসা সত্যি নয়’। আর এই ছবিতে কাজ করতে যাচ্ছেন চিত্রনায়ক জায়েদ খান।

শনিবার রাতে চ্যানেল আই অনলাইনকে খবরটি জানান ‘অন্তর জ্বালা’ ছবির নায়ক জায়েদ।

এর আগে এফ আই মানিকের নির্দেশনায় ‘এ দেশ তোমার আমার’ ছবিতে কাজ করেছিলেন জায়েদ খান। ‘ভালোবাসা সত্যি নয়’-এর মাধ্যমে দ্বিতীয়বারের মতো এ নায়ক কাজ করতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রপরিচালকের সঙ্গে।

জায়েদ বলেন, মাল্টিলিংকেস প্রোডাকশনের প্রযোজনায় ছবিটি নির্মিত হতে যাচ্ছে। ২০ ডিসেম্বর থেকে এফডিসিতে শুরু হবে ছবির শুটিং।

বিজ্ঞাপন

‘ভালোবাসা সত্যি নয়’ রোমান্টিক প্রেমের ছবি। তবে গুরুত্বপূর্ণ অংশ জুড়ে থাকবে এইডস নিয়ে বার্তা।

জায়েদ খান বলেন, আন্তর্জাতিকভাবে তুলে ধরার মতো গল্প। ছবিতে এইডস নিয়ে সচেতনা থাকবে। ১ ডিসেম্বর বিশ্ব এইডস দিবস। সেজন্য ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা দিতে যাচ্ছি। দুপুরে এফডিসিতে একটি আয়োজনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

‘ভালোবাসা সত্যি নয়’ ছবিতে নায়িকা কে থাকছেন সেটি এখনও ঠিক হয়নি বলে জানান জায়েদ। তিনি বলেন, আমি চুক্তিবদ্ধ হয়েছি। শনিবার দুপুরে এফ আই মানিক ভাইয়ের সঙ্গে গল্প নিয়ে আলাপ করলাম। উনি কাজটি নিয়ে খুব আত্মবিশ্বাসী। মানিক ভাই এতোদিন ভালো কাজের সুযোগের অপেক্ষায় ছিলেন। নায়িকা কে এখনও ঠিক হয়নি। নায়িক নির্বাচনে চমক দিতে চাই।

জায়েদ খান বলেন, ‘ভালোবাসা সত্যি নয়’ ছবির গানেও চমক থাকবে। ছবির জন্য গান করছেন রুনা লায়লা, আশা ভোসলে, আলম আরা মিনু, শাকিলা জাফর, আঁখি আলমগীরের মতো শিল্পীরা। এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে কয়েকদিন আগে রবিউল ইসলাম রাজ পরিচালিত ‘খোদার কসম’ নামে আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ‘ভালোবাসা সত্যি নয়’-এর পর ওই ছবির শুটিংয়ে যাবো।

বিজ্ঞাপন