চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এফএ কাপ থেকে লিভারপুলের বিদায়

ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষে থাকা লিভারপুলকে আগের ম্যাচে মাটিতে নামিয়ে ছিল ম্যানচেস্টার সিটি। টানা দ্বিতীয় ম্যাচে তাদের ধাক্কা দিল উলভারহ্যাম্পটন ওন্ডারার্স। শুধু ধাক্কাই নয়, একেবারের বিদায় করে দিয়েছে অল রেডরা।

সোমবার রাতে এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে লিভারপুলকে ২-১ গোলে হারিয়েছে উলভারহ্যাম্পটন। এতেই এফএ কাপের তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নিতে হয়েছে ইয়ুর্গেন ক্লপের দলকে।

বিজ্ঞাপন

লিভারপুল ভেবেছিল উলভসের বিপক্ষে সহজেই জিতে যাবে। তাইতো অপেক্ষাকৃত দুর্বল দল মাঠে নামিয়েছিল তারা। তারই খেসারত দিতে হয়েছে ক্লপকে।

বিজ্ঞাপন

ম্যাচের ৩৮তম মিনিটে এগিয়ে যায় উলভস। মেক্সিকান ফরোয়ার্ড রাউল জিমিনেজ মাঝ মাঠের একটু সামনে বল পেয়ে দ্রুত ডান পাশ দিয়ে এগিয়ে যান। ডি বক্সের ডানপাশ দিয়ে ঢুকেই দূর পাল্লার শটে লিভারপুলের জালে বল জড়ায়।

১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে উলভারহ্যাম্পটন। তবে বিরতির পর ম্যাচে সমতায় ফেরে লিভারপুল। ম্যাচের ৫১তম মিনিটে ওরিজি গোল করে সমতা ফেরান। ডি-বক্সের লাইনের সামনে থেকে তাকে আলতো করে বল বাড়িয়ে দেন জেমস মিলনার। বল পেয়েই শট নেন এবং বল জালে জড়ায়।

১-১ গোলের সমতায় বেশিক্ষণ রাখতে পারেনি লিভারপুল। ম্যাচের ৫৫তম মিনিটে আবারও এগিয়ে যায় উলভস। ২৫ গজ দূর থেকে উলভসের পর্তুগিজ ফুটবলার রুবেন নেভেস গোল করে এগিয়ে নেন দলকে।

২-১ গোলে পিছিয়ে পড়ে ম্যাচের বাকি সময়ে অবশ্য উলভারহ্যাম্পটনকে আর ছুঁতে পারেনি লিভারপুল। তাতে পরের রাউন্ডেও যাওয়া হয়নি তাদের। তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নিতে হয় শিরোপা প্রত্যাশীদের।