চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এন্ড্রু কিশোরের ক্যানসার হয়েছে

সংগীতের জীবন্ত কিংবদন্তী এন্ড্রু কিশোর ভালো নেই। অসুস্থ হয়ে কিছুদিন আগে সিঙ্গাপুর চিকিৎসা নিতে যান এই ‘প্লেব্যাক সম্রাট’। সেখানে বিভিন্ন টেস্ট করার পর চিকিৎসক জানান, তার ক্যানসার হয়েছে।

কণ্ঠশিল্পী জাহাঙ্গীর সাঈদ খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার (২১ সেপ্টেম্বর) এন্ড্রু কিশোরের ক্যানসারের চিকিৎসা শুরু হয়েছে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে। চিকিৎসার প্রথম ধাপে তাকে কেমোথেরাপি দেওয়া হচ্ছে।

৯ সেপ্টেম্বর সিঙ্গাপুর গেছেন জনপ্রিয় সংগীত শিল্পী এন্ড্রু কিশোর। তখন তার কিডনি ও হরমোনজনিত সমস্যা ছিল। এ কারণে তার ওজন হ্রাসসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। এড্রেনাল গ্লান্ড বড় হয়ে গেছে। পাশাপাশি তার আরেকটি সমস্যা হলো জ্বর। প্রতিদিন তার জ্বর আসছে।

এসব নিয়ে চিকিৎসকেরা চিন্তিত ছিলেন। কেন এভাবে জ্বর আসছে, তার সমাধান খুঁজছেন চিকিৎসকেরা। এ ছাড়া তার শরীরের কিছু নমুনা বায়োপসির জন্য পাঠানো হয় ল্যাবে। সে রিপোর্টের ভিত্তিতে চিকিৎসকেরা নিশ্চিত হয়েছেন এন্ড্রু কিশোর ক্যানসারে ভুগছেন। এখন তার চিকিৎসা শুরু হয়েছে।

সিঙ্গাপুরে যাওয়ার আগে ৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে এন্ড্রু কিশোরকে আমন্ত্রণ জানান। এ সময় তিনি এন্ড্রু কিশোরের শারীরিক সমস্যার খোঁজ নেন এবং তার হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন।

শেয়ার করুন: