চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এজেন্টদের তোপের মুখে পুলিশ কমিশনার

ভিকারুন্নেসা ভোট কেন্দ্র পরিদর্শনে এসে বিএনপিসহ বিভিন্ন প্রার্থীর এজেন্টদের তোপের মুখে পড়েন ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া। এজেন্টরা তার কাছে অভিযোগ করেন, কাউকে ভোট কেন্দ্রের ভেতরে ঢুকতে দেয়া হয়নি। তবে নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে দাবি করেন ডিএমপি কমিশনার।

মঙ্গলবার সকাল পৌনে ১১টায় ভিকারুন্নেসা ভোট কেন্দ্র পরিদর্শনে আসেন ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া। তিনি ভোট কেন্দ্রটির বিভিন্ন কক্ষ পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

আসাদুজ্জামান মিয়া বলেন, ঢাকা শহরে শান্তিপূর্ণভাবে নির্বাচন হচ্ছে। কোন সহিংসতা, বিশৃঙ্খলা ও অনিয়মের খবর এখনও আমাদের কাছে নেই।

Advertisement

এসময় ভোট কেন্দ্রের অনিয়মের কথা পুলিশ কমিশনারের কাছে তুলে ধরেন বিএনপিসহ কয়েকজন প্রার্থীর এজেন্ট।এজেন্টদের অভিযোগের পর পুলিশ কমিশনার বলেন, আমি তো তাদের চিনি না। তাদের চিহ্নিত করে আমার কাছে নিয়ে আসুন।

সকাল সাড়ে ১১টায় র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ শাহজাদপুর সরকারি প্রাইমারি স্কুল কেন্দ্র পরিদর্শনে করেন।

পরিদর্শন শেষে বেনজীর আহমেদ বলেন, আমরা দেখলাম এই কেন্দ্রে বেশ ভাল পরিবেশ আছে। প্রচুর ভোটার এখানে লাইন দাঁড়িয়ে ভোট দিচ্ছেন। দুই একটা বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সব শান্তিপূর্ণভাবেই সব হচ্ছে।’

র‌্যাবের মহাপরিচালক চলে যাওয়ার পর স্থানীয় এক ভোটার সাংবাদিকদের কাছে ভোট না দিতে পারার অভিযোগ জানালে, উপস্থিত লোকজনের গণপিটুনির শিকার হন তিনি।