চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘এখন রাজনীতি করার সময় নয়, মানুষের পাশে দাঁড়ানোর সময়’

করোনাকালে তারকাদের কাজ নেই। ঘরেই অবসর দিন কাটছে প্রায় তিন মাস ধরে। তবে ব্যতিক্রম চিত্রনায়ক দেব। কারণ তিনি যে শুধু অভিনেতা নন, জনগণের প্রতিনিধি!

করোনার শুরু থেকেই ছুটছেন দেব। লকডাউনে আটকে যাওয়া বিভিন্ন জায়গা থেকে পশ্চিমবঙ্গে ফিরিয়ে আনছেন পরিযায়ি শ্রমিকদের। তার মাঝখানে আম্ফানের আঘাত। সব মিলিয়ে মানুষের কাছেই থাকতে হচ্ছে তাকে।

বিজ্ঞাপন

করোনা সংকটের সময় নিজের সাংসদ আসন ঘাটালবাসীর পাশে সবরকমভাবে দাঁড়ানোর চেষ্টা করছেন সাংসদ দেব। দেবের রাজনৈতিক দর্শনের প্রশংসা না করে থাকতে পারেন না বিরোধী দলের নেতা-সমর্থকরা।

দেব বলছেন ‘এখন রাজনীতি করবার সময় নয়,মানুষের পাশে দাঁড়ানোর সময়’। এই ভাবনা নিয়েই এবার স্থানীয় ক্লাবের দিকেও সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তৃণমূল সাংসদ।

এলাকার কোয়ারেন্টাইন সেন্টারে থাকা মানুষদের দুবেলা খাবার পরিবেশন করছিল একটি ক্লাব। কিন্তু ক্লাবের অভিযোগ প্রশাসনের তরফে কোনও সহায়তা মেলেনি। এই খবর দেবের কানে পৌঁছানো মাত্র তিনি সাহায্যের আশ্বাস দেন। এবং বৃহস্পতিবার সন্ধ্যাতেই ক্লাব প্রাঙ্গনে পৌঁছে যায় দেবের সহায়তা। ভবিষ্যতেও সবরকমভাবে ক্লাবের এই উদ্যোগের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন সাংসদ দেব।

দেবের কাছ থেকে সরাসরি সাহায্য পেয়ে আপ্লুত ক্লাবকর্তারা। স্থানীয় সংবাদ মাধ্যমকে ক্লাবের সভাপতি রাজ কুমার আলু বলেন, উনি যে আমাদের কথায় আমল দিলেন, এতেই আমরা খুশি। সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা