চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এখনো ‘জীবন সঙ্গী’ খুঁজে পাননি যে তারকারা

লতা মঙ্গেশকর থেকে শুরু করে সালমান খান, এমন অনেক তারকাই বিয়ে না করে সুখে জীবন কাটিয়ে দিচ্ছেন। তেমনই কিছু তারকাকে নিয়ে এই ফিচার…

তারকাদের প্রেম বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহ সবসময়ই বেশি থাকে। ঠিক তেমনই কেন প্রিয় তারকা বিয়ে করছেন না, সেটা নিয়েও চিন্তায় থাকেন ভক্তরা। লতা মঙ্গেশকর থেকে শুরু করে সালমান খান, এমন অনেক তারকাই বিয়ে না করে সুখে জীবন কাটিয়ে দিচ্ছেন। তেমনই কিছু তারকাকে নিয়ে এই ফিচার:

সালমান খান: সালমানকে বলিউডের সবচাইতে ‘এলিজিবল ব্যাচেলর’ বলা হয়। সালমানকে মন দিয়ে বসে আছেন অগণিত নারী, কিন্তু সালমান বিয়ে করছেন না। ঐশ্বরিয়া, ক্যাটরিনা কাইফ, সঙ্গীতা বিজলানির মতো তারকাদের সঙ্গে প্রেম টিকাতে পারেননি সালমান, দীর্ঘদিন ধরে প্রেম করছেন রোমানিয়ান মডেল ইউলিয়া ভানচুরের সঙ্গে। কিন্তু বিয়ের ব্যাপারে কোনো কথাই বলছেন না সালমান। ভক্তরা আশায় আছেন কোনো একদিন সালমানকে বর-সাজে দেখার জন্য!

বিজ্ঞাপন

টাবু: বড় পর্দায় টাবুকে একাধিকবার বউ-সাজে দেখা গেলেও ৪৭ বছর বয়সী টাবু বিয়ে করেননি এখনও। সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে টাবুর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মনের অমিলের কারণে ভেঙ্গে যায় সেই সম্পর্ক। এরপর তেলেগু সুপারস্টার নাগার্জুনার সঙ্গেও টাবুর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

আমিশা প্যাটেল: ‘কাহো না প্যায়ার হ্যায়’ ছবি দিয়ে বেশ ভালো ভাবেই বলিউডে যাত্রা শুরু করেছিলেন আমিশা। কিন্তু এরপর সফলতা না পেয়ে বড় পর্দার বাইরে আছেন তিনি। এর মাঝে বিক্রম ভাট এবং ব্যবসায়ী কানভ পুরির সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেলেও সেগুলো পরিণতি পায়নি। ৪৩ বছর বয়সী আমিশা এখনও অবিবাহিত।

করণ জোহর: বিয়ে কিংবা প্রেমের ব্যাপারে কখনোই কোনো আগ্রহ দেখাননি করণ জোহর। কিন্তু বাবা হওয়ার শখ ছিল তার। আর তাই সারোগেসি পদ্ধতিতে দুটি সন্তানের বাবা হয়েছেন তিনি।

সুস্মিতা সেন: বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন ৪৩ বছর বয়সেও ‘সিঙ্গেল’। দত্তক মেয়ে আছে তার দুটি। মেয়েদের নিয়ে বেশ সুখে জীবন কাটিয়ে দিচ্ছেন তিনি।

তুষার কাপুর: দেখে মনে না হলেও তুষার কাপুরের বয়স কিন্তু ৪২। বিয়ে করেননি এখনও। প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিলো রাধিকা আপ্তে এবং অম্রিতা রাওয়ের সঙ্গে। কিন্তু পরিণতি পায়নি। বিয়ে না করলেও সারোগেসি পদ্ধতিতে বাবা হয়েছেন তুষার কাপুর।

সঞ্জয় লীলা বনসালি: সঞ্জয় লীলা বনসালির ছবি মানেই বিশেষ কিছু। রণবীর সিং, দীপিকা পাড়ুকোনের মতো বড় তারকারাও মুখিয়ে থাকেন সঞ্জয় লীলা বনসালির ছবিতে কাজ করার জন্য। পর্দায় প্রেমের কাহিনীকে সুনিপুণ ভাবে ফুটিয়ে তোলার এই কারিগর বাস্তব জীবনে একা। অদূর ভবিষ্যতে জীবন সঙ্গী বেছে নিবেন, এমন লক্ষণ ও নেই!

লতা মঙ্গেশকর: ৮৯ বছর বয়সী লতা মঙ্গেশকর জীবন কাটিয়ে দিলেন বিয়ে না করেই। শোনা যায়, কেএল সায়গলকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। ভূপেন হাজারিকার সঙ্গেও সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু পরিণতি পায়নি সেগুলো। তিনি বলেছিলেন ভাই-বোনদের দেখা শোনা এবং ক্যারিয়ারের চিন্তায় বিয়ে নিয়ে কখনই ভাবেননি তিনি।

অক্ষয় খান্না: বিয়ে নিয়ে কখনই মাথা ঘামাননি অক্ষয় খান্না। একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, স্ত্রী এবং সন্তানের দায়িত্ব নেয়ার কথা ভাবলে তার ভয় লাগে। তাই তিনি বিয়ে না করার সিদ্ধান্তে অটল থেকেছেন।

একতা কাপুর: টেলিভিশন ইন্ডাস্ট্রির সবচাইতে সফল নাম একতা কাপুর। ৪৪ বছর বয়সী একতা একবার বলেছিলেন, বিয়ে বিষয়টি কখনই তাকে আকর্ষণ করে না। বিশেষ করে আশেপাশে এত ডিভোর্স দেখতে হয়েছে তাকে যে বিয়ে করার ইচ্ছা চলে গিয়েছে। বিয়ে না করে ক্যারিয়ার নিয়ে জীবন কাটিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সাজিদ খান: নির্মাতা সাজিদ খানের বয়স ৪৯। কিন্তু এখনও জীবন সঙ্গী খুঁজে পাননি তিনি। গওহর খান, রাকশান্দা খান, তামান্না ভাটিয়া, এশা গুপ্তা, জ্যাকুলিন সহ আরও অনেক নায়িকার সঙ্গে তার নাম জড়ালেও বিয়ে পর্যন্ত গড়ায়নি কোনো সম্পর্কই।

Bellow Post-Green View