চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এক যুগ পর পর্দায় ফিরছেন শিল্পা শেঠি

২০০৭ সালের পর বিভিন্ন ছবিতে স্বনামে তার উপস্থিতি দেখা গেলেও এবার অভিনেত্রী হিসেবেই বড় পর্দায় ফিরছেন শিল্পা…

২০০৭ সালে সর্বশেষ ‘আপনে’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে।এরপর বেশকিছু রিয়েলিটি শোর বিচারক ও আইটেম সংয়ে তাকে পেলেও অভিনেত্রী হিসেবে আর পর্দায় দেখা যায়নি। তবে শিল্পার ভক্ত অনুরাগীদের জন্য প্রায় এক যুগ পর আসছে আনন্দ সংবাদ!

প্রায় এক যুগ পর আবারও অভিনয়ে ফিরতে যাচ্ছেন ‘ধাড়কান’ খ্যাত অভিনেত্রী শিল্পা শেঠি। ভারতীয় সংবাদ মাধ্যম স্পটবয়.কমে প্রকাশিত একটি সূত্র সম্প্রতি এমন খবরই দিলো।

বিজ্ঞাপন

রমেশ তৌরনি প্রযোজিত নাম অঘোষিত একটি ছবির মাধ্যমে প্রায় এক যুগ পর অভিনয়ে ফিরবেন শিল্পা শেঠি। সম্প্রতি মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে রমেশ জানিয়েছেন,  ছবিটিতে মূল নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করবেন ইয়ামি গৌতম ও দিলজিৎ দোসান এবং একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শিল্পাকে।

এদিকে দীর্ঘদিন পর অভিনয়ে ফেরার প্রসঙ্গে শিল্পাকে প্রশ্ন করা হলে সম্প্রতি এই অভিনেত্রী জানান যে, আমি শোবিজ থেকে বিরতি নেইনি। আমি নিয়মিতই টিভিতে রিয়েলিটি শো করেছি এবং বিভিন্ন ব্র্যান্ডের দূত হয়ে কাজ করেছি।

দীর্ঘদিন অভিনয়ে না থাকলেও বেশকিছু ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন শিল্পা। তবে সেগুলোর স্ক্রিপ্ট পড়ে নিজের সাথে যুঁতসই মনে না হওয়ায় ছবিগুলো করতে রাজি হননি তিনি।

ছেলে ভিভানের জন্মের পর বলিউডের মেইনস্ট্রিম জগত থেকে ধীরে ধীরে দূরে সরে যেতে থাকেন শিল্পা শেঠি।

Bellow Post-Green View