চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এক ম্যাচ বাদেই অন্য ম্যানইউ

শক্তিশালী চেলসিকে ৪-০ গোলে উড়িয়ে নতুন মৌসুম শুরু করেছিল তারা। কিন্তু ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। পল পগবার পেনাল্টি মিসের ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে লাল ম্যানচেস্টার।

উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মাঠে দ্বিতীয়ার্ধে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল অতিথিদের সামনে। কিন্তু পেনাল্টি পাওয়ার সুযোগটি কাজে লাগাতে পারেননি পগবা। ফরাসি তারকার গোল মিসের খেসারত শেষ পর্যন্ত ম্যানইউকে দিতে হয়।

বিজ্ঞাপন

ম্যানইউর হয়ে একমাত্র গোলটি করেন অ্যান্থনি মার্শাল। আর স্বাগতিকদের হয়ে সমতাসূচক গোলটি করেন রুবেন নেভাস।

বিজ্ঞাপন

মলিনাক্স স্টেডিয়ামে ম্যাচের ২৭ মিনিটেই এগিয়ে যায় ম্যানইউ। মার্কাস রাশফোর্ডের বাড়ানো বল ঠিকানায় পাঠান মার্শাল। সব প্রতিযোগিতা মিলে এটি ছিল তার ৫০তম গোল।

বিরতির পর ঘুরে দাঁড়ায় উলভারহ্যাম্পটন। ৫৫ মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান পর্তুগিজ মিডফিল্ডার রুবেন নেভেস। এরপরও এগিয়ে যাওয়ার সুযোগ ছিল ম্যানইউর। ৬৭ মিনিটে দলকে এগিয়ে নেওয়ার সুবর্ণ সুযোগ আসে পগবার সামনে। কিন্তু ফরাসি এই মিডফিল্ডারের শট মিস হলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় অতিথিদের।

লিগে দুই ম্যাচে এক জয় ও এক ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে ম্যানইউ। সমান ম্যাচে দুটি জয়ে ৬ পয়েন্ট নিয়ে একনম্বরে লিভারপুল। সমান ছয় পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আর্সেনাল। তিনে থাকা ম্যানসিটির পয়েন্ট ৪।

Bellow Post-Green View