চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

একাকীত্বে ভয় নেই নুসরাতের!

পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা ও নেত্রী নুসরাত জাহানের সংসারে ভাঙনের সুর। স্বামী নিখিল জৈনের সঙ্গে নাকি তার সম্পর্ক নেই! কলকাতার শীর্ষস্থানীয় বেশ কিছু সংবাদ মাধ্যমে কদিন থেকে এমন সংবাদ প্রকাশিত হচ্ছে।

তবে শুধু সংসারে ভাঙনের খবর নয় নায়ক যশের সঙ্গে নুসরাতের প্রেমের সম্পর্ক নিয়েও কম কানাঘুষা চলছে না। কিন্তু এসবের কোন কিছুকেই পাত্তা দিচ্ছেন না নুসরাত। এমনকি ব্যক্তিগত জীবন নিয়ে কোনরকম সাফাই দিতে রাজি নন তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

যার প্রেক্ষিতে সম্প্রতি একটি বার্তায় অভিনেত্রী জানিয়েছেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না। আমাকে বিচার করতে হলে করতে হবে একজন অভিনেত্রী হিসেবে, আমার পারফর্মেন্স দেখে, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘন্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারও সঙ্গে ভাগ করে নেয়ার ইচ্ছে আমার নেই।’।

এদিকে রবিবার (১০ জানুয়ারি) নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরির পোস্টে জানিয়ে দিয়েছেন, একাকীত্বের ভয় তার নেই। এদিন বসিরহাটের তৃণমূল সাংসদ লেখেন- ‘একজন নারী যে জানে খাবার টেবিলে সে কী নিয়ে এসেছে, তার কোনদিন একা খাওয়ার ভয় থাকে না’।

তৃণমূল সাংসদ নির্বাচিত হওয়ার পর পরই ২০১৯ সালে ভালবেসে প্রেমিক ব্যবসায়ী নিখিল জৈন সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী নুসরাত জাহান। জমকালো আয়োজনে তুরস্কে সম্পন্ন হয়েছিল তাদের ডেস্টিনেশন ওয়েডিং। এরপর দেশে ফিরে বেশ সুখেই ছিলেন তারা। তবে সম্প্রতি বেশ তোড়জোড় গুঞ্জন চলছে তাদের সংসারে ফাটলের বিষয়টি নিয়ে। -হিন্দুস্তান টাইমস