চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

একসঙ্গে আরও অনেক স্মৃতি তৈরি করতে চাই: আলিয়া

পাঁচ বছর সম্পর্কে থাকার পর বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিয়ে সারলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিয়ের সমস্ত আনুষ্ঠানিকতায় ছিলো চরম গোপনীয়তা। অনুষ্ঠানের কোনো ছবি ও ভিডিও যেন ফাঁস না হয়, সে দিকে ছিলো কড়া নজরদারি। দুই পরিবারের একেবারে ঘনিষ্ঠজন ছাড়াও বাইরের কেউ ছিলেন না অতিথির তালিকায়।

বিয়ের পর্ব শেষ করে আলিয়া নিজেই বেশ কিছু ছবি পোস্ট করেন নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই সব ছবি মুহূর্তেই লুফে নেন আলিয়া-রণবীরের ভক্ত অনুরাগীরা। ইনস্টাগ্রামে এক গুচ্ছ ছবির সাথে আলিয়া নিজের অনুভূতির কথাও জানান।

Reneta June

আলিয়া তার পোস্টে লিখেন, ‘আজ পরিবার পরিজন আর বন্ধু বান্ধবদের সঙ্গে নিজের পছন্দের জায়গাতেই নতুন জীবন শুরু করলাম। গত পাঁচ বছর যে ভালোবাসার ঝুল বারান্দায় আমরা একসঙ্গে সময় কাটিয়েছি। আমরা বিয়ে করলাম সেখানেই।’

বিজ্ঞাপন

এসময় আলিয়া আরও লিখেন, ‘অনেক স্মৃতি একসঙ্গে জমা আছে আমাদের, আর আগামী দিনে দুজনে একসঙ্গে আরও অনেক স্মৃতি গড়তে চাই। যে স্মৃতিগুলো ভালোবাসা, হাসি, নির্বিঘ্ন, মুভি ডেট, মজাদার ঝগড়া, ওয়াইনের গ্লাসের চুমুক আর চাইনিজ খাবারে ভরপুর থাকবে।’

সব শেষে আলিয়া যোগ করেন, ‘সকলকে ধন্যবাদ এভাবে ভালোবাসার জন্য, আমাদের জীবনকে আলোয় আলোকিত করবার জন্য। সেটাই এই মুহূর্তকে বিশেষ করে তুললো’।

দুই পরিবারের উপস্থিতিতে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধ্যা নাগাদ রণবীর-আলিয়ার বিয়ে সম্পন্ন হয়। কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তেই সম্পন্ন বিয়ের অনুষ্ঠান। পাঞ্জাবি রীতিতে হয় তাদের বিয়ে।

সেখানে উপস্থিত ছিলেন পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। উপস্থিত ছিলেন নীতু কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, কারিনা, কারিশমা, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, আয়ান মুখোপাধ্যায়রা।

ইনস্টাগ্রামে আলিয়া:

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)