চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

একজন পজেটিভ, আইসোলেশনে ৪৭ জন গণমাধ্যমকর্মী

ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের এক সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন টেলিভিশনটির সিইও ও প্রধান বার্তা সম্পাদক এম শামসুর রহমান।

শুক্রবার বিকেলে তার ফেসবুকে এক ভিডিও বার্তায় তিনি এ খবর নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

শামসুর রহমান বলেন, আমরা অত্যন্ত দুখের সাথে জানাচ্ছি যে, ইনডিপেন্ডেন্ট টেলিভিশনে আমাদের একজন সহকর্মী কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন। স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পরীক্ষার মাধ্যমে তার করোনা সনাক্ত নিশ্চিত করা হয়। তারপর থেকে তিনি এখন আইসোলেশনে আছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘আক্রান্ত সাংবাদিক ২৫ এবং ২৬ মার্চ অফিসে ছিলেন, তারপর তিনি রাতে জানান অফিসে আসতে পারবেন না। এরপরেই অসুস্থ হয়ে পড়লে তাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়।’

ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের পক্ষ থেকে তাকে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে। তবে অফিসে তার সংস্পর্শে এসেছেন এমন ৪৭জনকে তালিকা করে আইসোলেশনে রাখা হয়েছে।এখনো অন্য কেউ আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি বলে জানিয়েছেন এম শামসুর রহমান।

তিনি বলেন, সাংবাদিক এবং মিডিয়াকর্মীরা সর্বত্র পেশাদার ঝুঁকিতে থাকেন।করোনাভাইরাসের সময় বাড়িতে থেকে এবং সরকারী নির্দেশাবলী মেনে পেশাগত দায়িত্ব পালন করতে অন্যান্য গণমাধ্যমকর্মীদের প্রতি আহ্বান করেছেন।