চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এই ভয়ঙ্কর বছরে জন্মদিন পালন করছি না: সালমান

সালমান খানের ৫৫তম জন্মদিন আজ। কিন্তু তারপরও যেন বয়সের কোন ছাপ নেই তার চেহারায়। বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলর আজও তরুণ লুকেই পোজ দেন পাপারাজ্জিদের ক্যামেরায়। শনিবার (২৬ ডিসেম্বর) মাঝরাতেও ঠিক এমন চিত্রের দেখা মিলে তার নিজস্ব ফার্ম হাউজ পানভেলের সামনে।

এবার জন্মদিন পালনের পরিকল্পনা ছিল না সালমানের। তবে মাঝরাতে সাংবাদিকদের অনুরোধে কেক কাটেন তিনি। এসময় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ভাইজান বলেন- ‘এই বছর কোন সেলিব্রেশন হচ্ছে না। শুধু আমি আর আমার পরিবার, বাকি কেউ নয়’।

বিজ্ঞাপন

এছাড়াও তিনি যোগ করেন, ‘এই ভয়ঙ্কর বছরে জন্মদিন পালন করছি না। আশা করছি আগামী বছর আমাদের জীবনে খুশির বার্তা বয়ে আনবে। সবাই সুস্থ থাকুক, সুখে থাকুক এটাই কামনা করি’। একই সাথে করোনা আবহে সকলকে হাইজিন প্রোটোকল মেনে চলার অনুরোধ জানান সালমান খান।

কদিন আগেই ‘রাঁধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ এর শুটিং শেষ করেছেন সালমান খান। ছবিটির মুক্তির প্রসঙ্গে সালমান বলেন, যদি ঈদের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায় তবেই ‘রাঁধে’ মুক্তি পাবে।

করোনাকালে একাধিক বলিউড ছবি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। তবে সেই পথে হাঁটবেন না সালমান। পরিস্থিতি স্বাভাবিক হলে বড় পর্দাতেই মুক্তি পাবে তার ছবি।

‘রাঁধে’র শুটিং শেষ করে আপাতত ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর শুটিং করছেন সালমান। যেখানে একজন শিখ পুলিশ অফিসারের চরিত্র দেখা মিলবে তার।