চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

এইচএসসি পরীক্ষার্থীদের সময় নিয়ে বের হওয়ার অনুরোধ

বিজ্ঞাপন

এইচএসসি পরীক্ষার্থীদের হাতে সময় নিয়ে রওনা হয়ে সকাল ৯টার ভেতর পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ।

বুধবার ১৫ ডিসেম্বর  সকাল ১০টায় এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আগামীকাল বুধবার ভারতের মহামান্য রাষ্ট্রপতির আগমন উপলক্ষে রাজধানীতে বিভিন্ন সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে বলেই এই অনুরোধ করেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

pap-punno

মঙ্গলবার ১৪ ডিসেম্বর দুপুরে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় বিজয় দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থার  সংবাদ সম্মেলনে এ কথা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

Bkash May Banner

তিনি জানান, নিরাপত্তার কারণে আগামী তিন দিন রাজধানীর অনেক সড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করার কারণে জনগণের বিশেষ করে এইচএসসি পরীক্ষার্থীদের একটু সময় নিয়ে বের হতে হবে।

তারপরও কোন ধরনের বিপত্তিতে পড়লে ট্রিপল নাইনে ফোন করার পরামর্শ দেন পুলিশ কমিশনার।

তিনি বলেন, রাজধানীতে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।বিশেষ পরিস্থিতিতে প্রস্তুত থাকবে সোয়াট টিম ও বোম ডিসপোজাল ইউনিট। বিজয় দিবস ও জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সংসদ ভবনের আশপাশের এলাকার প্রত্যেকটি ভবনে পোশাকে ও সাদা পোশাকে থাকবে আইনশৃঙ্খলা রক্ষাকারীর বাহিনীর সদস্যরা। আমন্ত্রিত অতিথিদের নিরাপত্তা তল্লাশির মধ্য দিয়ে ভেন্যুতে প্রবেশ করতে হবে। স্বাস্থ্যবিধির বিষয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে যে বিধিনিষেধ দেওয়া হয়েছে তা কঠোরভাবে পালন করা হবে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer