চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঋষি কাপুরের মৃত্যুশয্যার ভিডিও: ওয়ার্ড বয়ের কাজ?

ঋষি কাপুরের মৃত্যু দিনেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভিডিওতে দেখা গেছে হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন এই অভিনেতা।

যে অনুমতি না নিয়ে এমন ভিডিও করেছে, তার বিরুদ্ধে কাপুর পরিবার আইনগত ব্যবস্থা নেবে। তবে এই মুহূর্তে এসব করার মতো মানসিক অবস্থা নেই তাদের।

বিজ্ঞাপন

সূত্রে জানা গেছে, কাপুর পরিবার ধারণা করছে ঋষি কাপুরের মৃত্যু শয্যার সেই ভিডিওটি ধারণ করেছে হাসপাতালের একজন ওয়ার্ড বয়। আবার এমনও হতে পারে যে সস্তা খ্যাতির লোভে হাসপাতালের কোনো কোনো রোগীর দর্শনার্থী ভিডিওটি করেছে।

ভিডিও ফাঁস নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের দিকে আঙুল তুলেছে ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ।

নির্মাতা হংসল মেহেতা বলেছেন, ‘সোশ্যাল মিডিয়ার যুগে যা হয়। বিবেক ধ্বংস করে আমাদেরকে পণ্যে পরিণত করে। এটা যে করেছে, জঘন্য কাজ করেছে। তাকে আইনের আওতায় আনা উচিত।

প্রযোজক পাহলাজ নিহলানি বলেছেন, ‘এটা যদি ঋষি কাপুরের মতো মানুষের সাথে হয়, যারা আরও কম সুযোগ-সুবিধা নিয়ে মৃত্যুবরণ করে, তাদের কতটা ভুগতে হয়?’

সদ্য প্রয়াত হয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর। বুধবার গুরুতর অসুস্থ অবস্থায় মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছিলেন তিনি। বৃহস্পতিবার সেই হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। -বলিউড হাঙ্গামা