চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

উড়োজাহাজে যাত্রীর মাথার উপর বসে সেবিকার এ কেমন কাণ্ড!

সম্প্রতি অদ্ভুত এক ঘটনার মধ্যদিয়ে সাউথওয়েস্ট এয়ারলাইন্সের একটি ফ্লাইটের যাত্রা শুরু হয়। যাত্রার শুরুতে ফ্লাইটের এক সেবিকা যাত্রীর মাথার উপরের কম্পার্টমেন্টে বসে সবাইকে চমকে দেন। প্রথমদিকে অস্বাভাবিক মনে হলেও পরে যাত্রীরা বিষয়টিকে মজা হিসেবে নিয়েছেন।

আর একজন যাত্রী এ ঘটনার ভিডিও করে ও ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিলে তা বেশ আলোড়ন সৃষ্টি করে।

বিজ্ঞাপন

এনডিটিভি জানায়, যুক্তরাষ্ট্রের নাশভিল থেকে ফিলাডেলফিয়ার উদ্দেশে ছেড়ে যায় সাউথওয়েস্টের একটি ফ্লাইট। যাত্রা শুরুর কিছুক্ষণের মধ্যে যাত্রীরা বুঝতে পারেন মাথার উপর কিছু একটা আছে। এসময় হঠাৎ করে ফ্লাইটের এক সেবিকা মাথা বের করে দেন। তখন সবাই আশ্চর্যান্বিত হয়ে পড়েন বিষয়টিতে।

বিজ্ঞাপন

এর কিছুক্ষণ পর তিনি উপর থেকে নেমে আসেন। আর এ ঘটনা ভেরোনিকা নামের এক যাত্রী মোবাইলে ধারণ করেন। পরে তিনি তা টুইটারে সাউথওয়েস্টকে ট্যাগ করে ছেড়ে দেন। তিনি বলেন, আমার মনে হয় যাত্রীদের হাসানোর জন্য তিনি মজা হিসেবেই এটি করেছেন।

প্রায় ১০ মিনিটের মতো তিনি সেখানে ছিলেন। নেমে আসার পর বাকী সময়টাতে তিনি খুবই হাস্যোজ্বল ছিলেন বলে জানান ভেরোনিকা।

এ ঘটনার সাউথওয়েস্ট এয়ারলাইন্স এক বিবৃতিতে জানায়, আমাদের স্টাফরা যাত্রীদের সঙ্গে মজার আচরণের জন্য বেশ পরিচিত। তারা বিভিন্নভাবে যাত্রীদের বিনোদন দেয়ার চেষ্টা করেন। তবে তা অবশ্যই শালীনতার মধ্যে থেকে। এরই অংশ হিসেবে ওই সেবিকা এ কাজ করেছেন, তবে এটি আমাদের স্বাভাবিক নিয়মের অন্তর্ভুক্ত নয়।

Bellow Post-Green View