চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

উবার অ্যাপ এখন বাংলায়

বিজ্ঞাপন

বাংলাদেশের চালক ও যাত্রীদের সুবিধার্থে এবার বাংলা সংস্করণের অ্যাপ নিয়ে এলো উবার। বাংলায় অ্যাপ চালুর মাধ্যমে স্থানীয় মার্কেটভিত্তিক সেবা প্রদানের প্রতিশ্রুতি পুনর্ব্যাক্ত করলো উবার। এই সংস্করণটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে পাওয়া যাবে, যা চালকদের দারুণ নেভিগেশন অভিজ্ঞতা দিবে এবং যাত্রীদের দিবে নিরবচ্ছিন্ন রাইড বুকিং সুবিধা।
Bkash May Banner
চালকরা তাদের উবার অ্যাপে ‘অ্যাপ ল্যাঙ্গুয়েজ’ সেটিংস পরিবর্তন করে অ্যাপের ভাষাটিকে ‘বাংলায়’ পরিবর্তন করতে পারবেনযাত্রীরাও তাদের স্মার্টফোনের সেটিংস-এ ‘ইংরেজি’ থেকে ‘বাংলায়’ পরিবর্তন করে উবার অ্যাপের বাংলা সংস্করণ ব্যবহার করতে পারবেন।
pap-punno
অ্যাপে নতুন ভাষা সংস্করণ নিয়ে উবারের বাংলাদেশ ও পূর্ব ভারতের প্রধান রাতুল ঘোষ বলেন, “আমরা বিশ্বাস করি প্রযুক্তি আমাদের সেবাগুলোকে প্রতিনিয়ত উন্নত করার পাশাপাশি প্রয়োজন অনুযায়ী স্থানীয় গ্রাহকদের জন্য সুবিধাজনক সমাধান আনার সুযোগ করে দেয়। চালকরা উবারের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং তাদের সাথে প্রতিনিয়ত যোগাযোগ করা হয়। তাদের মতামতের ভিত্তিতে আমরা উপলব্ধি করেছি যে নিরবচ্ছিন্ন অ্যাপ অভিজ্ঞতার জন্য এর স্থানীয় ভাষার সংস্করণ আনা জরুরি।
তিনি আরো বলেন, “বাংলাদেশে উবার অ্যাপে বাংলা ভাষা যুক্ত করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত এবং আশাবাদী যে এই সংস্করণটি চালক ও যাত্রী উভয়ের জন্যই সুবিধাজনক হবে”।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer