চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

উত্তেজনাপূর্ণ সিরিজের প্রত্যাশা দুদলের

শনিবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তান নারী ক্রিকেট দলের তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে হবে এই লড়াই। তার আগে বাংলাদেশ অধিনায়ক সালমা খাতুন ও প্রতিপক্ষ অধিনায়ক বিসমাহ মারুফ দুজনই উত্তেজনাপূর্ণ এবং প্রতিযোগিতাপূর্ণ এক সিরিজের প্রত্যাশা করেছেন।

আগে করাচিতে খেলার অভিজ্ঞতা রয়েছে সালমার। সেই স্মৃতি তুলে ধরে বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘আমার সেই সফরের অনেক মনোরম স্মৃতি রয়েছে এবং আমি আশা করি, আমার দলের এই লাহোর অবস্থানও উপভোগ্য হবে ও তারা সফল হয়েই ফিরে যাবে।’

বিজ্ঞাপন

এটি তার দলের জন্য একটি কঠিন সিরিজ হবে বলে উল্লেখ সালমার, তারা ঘরের মাঠে আরও শক্তিশালী ও র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা পাকিস্তানের মুখোমুখি হতে চলেছেন। তবে তিনি এটাও আশা করেন শেষ পর্যন্ত প্রতিযোগিতামূলক ক্রিকেটই খেলবেন।

বিজ্ঞাপন

ট্রফি উন্মোচন অনুষ্ঠানে সালমা খাতুন বাংলাদেশ দলকে আমন্ত্রণ এবং আতিথিয়েতার জন্য ধন্যবাদ জানান।

সামলার মতো প্রতিযোগিতাপূর্ণ ক্রিকেটের আশা করেছেন বিসমাহ মারুফও। স্বাগতিক অধিনায়ক বলেছেন, গত বছর এশিয়ার কোনো আসরে কিছু না জিতলেও তার দল বাংলাদেশকে মোটেও হালকা ভাবে নিচ্ছেন না।

অস্ট্রেলিয়ার নারী বিগব্যাশে খেলার কারণে পাকিস্তান দেল নেই অন্যতম তারকা নিদা দার। প্রথম ম্যাচে পাকিস্তান দলে পাচ্ছে না সাবেক অধিনায়ক সানা মীরকেও। তিনি ‘এশিয়া গেম চেঞ্জার্স’ পুরষ্কার নিতে যুক্তরাষ্ট্রে গেছেন। তারপরও বিসমাহ বলছেন, দারুণ কিছু করার জন্য পাকিস্তানের প্রস্তুতি বেশ ভালো।

Bellow Post-Green View