চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদ কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

ঈদুল আজহা উপলক্ষ্যে কেনাকাটার পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছে বিকাশ। ১৬ জুলাই থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ২ আগস্ট ২০২০ পর্যন্ত।

অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন বলে রোববার এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। 

বিজ্ঞাপন

বিকাশ অ্যাপ, ইউএসএসডি কোড *২৪৭# কিংবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অফারটি পেতে পারেন গ্রাহকরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিভিন্ন লাইফস্টাইল সামগ্রী, পোশাক, জুতা ও আনুসঙ্গিক পণ্য, ইলেকট্রনিক্স গ্যাজেট ইত্যাদি অনলাইন বা অফলাইনে কিনতে অফারটি নিতে পারেন গ্রাহক। সুপার স্টোর পেমেন্টে, রেস্টুরেন্টের বিল এমনকি ফুড ডেলিভারিতে বিকাশ পেমেন্টেও রয়েছে এই ক্যাশব্যাক অফার।

করোনাকালীন সময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে নিরাপদে টিকেট কিনতেও সহায়তা করছে বিকাশ। বিকাশ অ্যাপ থেকে গ্রাহক ট্রেন, বাস, লঞ্চ অথবা বিমানের টিকেটের পেমেন্ট বিকাশ করলেই পাবেন ১০% ক্যাশব্যাক। এই অফারে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। বাস, লঞ্চ ও প্লেনের টিকেটের ক্ষেত্রে ক্যাশব্যাক পাওয়া যাবে তাৎক্ষণিকভাবেই এবং ট্রেনের টিকেটের ক্যাশব্যাক পরবর্তী কার্যদিবসে পাওয়া যাবে। একজন গ্রাহক দিনে একবার এবং অফার চলাকালীন মোট দুইবার বিকাশে ট্রেনের টিকেট কেটে ক্যাশব্যাক পেতে পারেন।

বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর টাইপ করতে হবে কিংবা মার্চেন্ট পয়েন্টে গিয়ে সরাসরি কিউআর কোড স্ক্যান করলেই পেমেন্ট করা যাবে। গ্রাহকরা সহজেই বিকাশ অ্যাপের ‘অফার’ অংশে গিয়ে তাদের আশেপাশে কী কী অফার চলছে সেগুলো দেখে নিতে পারেন।

এছাড়া বিকাশ গ্রাহকরা ১৬ জুলাই থেকে ২ আগস্ট পর্যন্ত অনলাইন মার্কেটপ্লেস আজকেরডিল-এ নির্ধারিত পণ্যের পেমেন্ট বিকাশ করে ৫০% পর্যন্ত ছাড় পেতে পারেন। ক্যাশব্যাক এবং ছাড়ের অফারগুলো সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করতে হবে https://www.bkash.com/bn/eid-offer ওয়েবসাইটে।