চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদ উপলক্ষ্যে বাংলালিংক গ্রাহকদের জন্য ১৫% মূল্যছাড়

আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে বিশেষ গ্রাহকদের জন্য আকর্ষণীয় সব অফার নিয়ে এসেছে বাংলালিংক। বাংলালিংক’র ঈদ ক্যাম্পেইন পার্টনারদের বিভিন্ন পণ্য ও সেবার উপর ডিসকাউন্ট পাবেন তারা।

এপেক্স, সাদিক এগ্রো ও ইন্টারকন্টিনেন্টাল ঢাকা-এর মতো জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের পণ্য ও সেবার
ক্ষেত্রে এই ডিসকাউন্ট প্রযোজ্য হবে। এপেক্স অনলাইনে ন্যূনতম ২০০০ টাকার কেনাকাটায় ১০%
অতিরিক্ত ডিসকাউন্টে ২০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন বাংলালিংক-এর বিশেষ গ্রাহকরা। এছাড়া সাদিক এগ্রোতে কোরবানির পশু প্রক্রিয়াকরণের উপর তারা পাবেন ৭% মূল্যছাড় এবং ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় বিশেষ টেক-অ্যাওয়ে মিলে পাবেন ১৫% মূল্যছাড়, যা হোম ডেলিভারির ক্ষেত্রেও প্রযোজ্য হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বাংলালিংক’এর ঈদ ক্যাম্পেইনের সকল পার্টনার ও অফার সম্পর্কে জানা যাবে এই পেজে:
https://www.banglalink.net/en/loyalty/life-style/discount-privilege
বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, বাংলালিংক-এর সম্মানিত গ্রাহকদের ঈদ উদযাপন আরও বেশি উপভোগ্য করে তুলতে আমরা এই আকর্ষণীয় অফারগুলি নিয়ে এসেছি। বাংলালিংক-এর উপর আস্থা রাখার জন্য তাদেরকে কৃতজ্ঞতা জানাতে আমরা সবসময় এই ধরনের বাড়তি সুবিধা দেওয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এবারের ঈদ ক্যাম্পেইনে তারা জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের অনেক ধরনের পণ্য ও সেবার উপর ডিসকাউন্টের সুযোগ পাবেন।

বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান, যা নাসডাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।