চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদ আয়োজনে চ্যানেল আই: সালাহউদ্দিন লাভলুর ৩ টেলিছবি, ৩ নাটক

প্রতিকূলতার মধ্যেও ঈদুল ফিতরে চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা

Nagod
Bkash July

গভীর বেদনায় পৃথিবী আচ্ছন্ন। তবুও থেমে থাকে না আনন্দ উৎসব। সামনে সবচেয়ে বড় উৎসব, ঈদ। ঈদ মানে আলো, ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। সুস্থ ও সুরক্ষিত থাকার জন্য এই দিনগুলোতে সবাইকে ঘরে অবস্থান করতে হচ্ছে।

এতো প্রতিকূলতার মধ্যেও ঈদুল ফিতরে চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা। এসকল অনুষ্ঠানমালায় থাকছে শীর্ষ নির্মাতাদের নির্মাণে এবং শীর্ষ শিল্পীদের অভিনয়ে নতুন নাটক, টেলিফিল্ম, গানের অনুষ্ঠান, তারকাদের আড্ডা, গেম শো, রান্নার অনুষ্ঠান এবং কৃষকের ঈদ আনন্দ।

থাকছে বাংলাদেশের জনপ্রিয় নির্মাতা সালাহউদ্দিন লাভলু স্পেশাল! এরমধ্যে থাকছে তাঁর নির্মিত ৩টি টেলিছবি এবং ৩টি নাটক:

Reneta June

তিন টেলিছবি:

লাইট হাউজ: রচনা ফারুক হোসেন। পরিচালনায় সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে জাহিদ হাসান, বিদ্যা সিনহা মিম। দেখানো হবে ঈদের দিন বিকাল ৪টা ৩০ মিনিটে।

বউ: রচনা মমিনুল ইসলাম, পরিচালনায় সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে চঞ্চল চৌধুরী, তিন্নি, আ খ ম হাসান, ওয়াহিদা মল্লিক জলি। দেখানো হবে ঈদের ৪র্থ দিন বিকেল ৪টা ৩০ মিনিটে।

গন্তব্যের দিকে: রচনা ফারুক হোসেন। পরিচালনায় সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে মোশাররফ করিম, জ্যোতিকা জ্যোতি প্রমুখ। দেখানো হবে ঈদের ৬ষ্ঠ দিন দুপুর ৪টা ৩০ মিনিটে।

তিন নাটক:
নাটক ‘আবার যদি দেখা হয়’ প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন রাত ৯টা ৩৫ মিনিটে। কাজী শাহিদুল ইসলামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে নিলয় ও সারওয়াত আজাদ বৃষ্টি।

মাসুম রেজার রচনায় ও সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় নাটক কমেডি নাটক ‘দি কাউ বয়‘তে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সুষমা সরকার ও আ খ ম হাসান। প্রচার হবে ঈদের ৫ম দিন রাত ৯:৩৫ মিনিটে।

‘বাজিকর’ নাটকটি রচনা করেছেন ফারুক হোসেন এবং পরিচালনা করেছেন সালাহউদ্দিন লাভলু। এ নাটকে অভিনয় করেছেন মামুনুর রশিদ, কুসুম শিকদার, শহিদুজ্জামান সেলিম ও জয় আলাউদ্দিন। প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন রাত ৯টা ৩৫ মিনিটে।

BSH
Bellow Post-Green View