চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদে ইমপ্রেস অডিও ভিশনের দুই অ্যালবাম

প্রিয় শিল্পীর গান না বাজালে ঈদের আনন্দ যেন পরিপূর্ণ হয় না। আর তাই ঈদের আনন্দকে পরিপূর্ণতা দিতে ইমপ্রেস অডিও ভিশন ঈদ উপলক্ষে প্রকাশ করেছে রেজওয়ানা চৌধুরী বন্যার দুটি অ্যালবাম। একটি ‘গানের ঝরনাতলায়’ ও অন্যটি ‘তিন কবির গান’।

‘গানের ঝরনাতলায়’ অ্যালবামের সংগীতায়োজন করেছেন পুলক সরকার। গানগুলোর মধ্যে রয়েছে- অগ্নিশিখা এসো এসো, আমার দোসর যে জন, বসন্ত তার গান লিখে যায়, চিনিলে না আমারে কি, চরণ ধরিতে দিয়ো গো আমারে, এই মৌমাছিদের ঘরছাড়া কে করেছে, গানের ঝরনাতলায় তুমি, মেঘের কোলে কোলে যায় রে চলে, পথ চেয়ে যে কেটে গেল কত দিনে রাতে, রাত্রি এসে যেথায় মেশে দিনের পারাবারে, তোমার কাছে এ বর মাগি এবং মোতারই গেহে পালিছ স্নেহে।

বিজ্ঞাপন

দ্বিজেন্দ্রলাল রায়, অতুল প্রসাদ সেন ও রজনীকান্ত সেন’র গান নিয়ে প্রকাশিত হয়েছে ‘তিন কবির গান’। তিন কবির তিনটি করে মোট ৯টি গান রয়েছে অ্যালবামটিতে। সবগুলো গানের সঙ্গীতায়োজন করেছেন পশ্চিমবঙ্গের প্রত্যুষ বন্দ্যোপাধ্যায়। এই অ্যালবামে তিন কবির গানগুলো হচ্ছে যথাক্রমে- ‘আজি নতুনও রতনে’, ‘মলয় আসিয়া কয়ে গেছে কানে’, ‘চাহি অতৃপ্ত নয়নে তার মুখপানে’, ‘ডাকে কোয়েলা বারে বার’, ‘কে তুমি বসি নদীকূলে একলা’, ‘ওরে বন তোর বিজনে’, ‘আমি কাজের পাই হে সময়’, ‘মিনতি করি তব পায়’, এবং ‘তুমি আমার অন্তঃস্থলের খবর জানো’।

Bellow Post-Green View