চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদে আট হাজার মানুষের মাঝে উপহার বিতরণ

দেশের পাঁচটি জেলার নিম্ন ও নিম্ম মধ্যম আয়ের পনের’শটি পরিবারের মাঝে জরুরি খাদ্যপণ্যসহ প্রায় আট হাজার সুবিধা বঞ্চিত, ছিন্নমূল মানুষ ও পথ শিশুদের মাঝে ঈদের পোশাক ও ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সম্ভাবনা।

ঢাকা, রংপুর, গাইবান্ধা, পাবনা, সিরাজগঞ্জ ও খুুলনা জেলার প্রায় পনেরশত পরিবারের মাঝে চলছে নিত্যপণ্য ও ঈদ সামগ্রী বিতরন যা ঈদের পরেও চলমান থাকবে। এছাড়া পুরো রমজান জুড়ে আরো ছয় হাজার মানুষের মাঝে বিতরণ করা হয় রান্না করা ইফতার সামগ্রী। ঈদের দিনও প্রায় তিনশতাধিক মানুষের মাঝে বিতরণ করা হবে রান্না করা ঈদের খাবার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

করোনা প্রতিরোধের যুদ্ধে প্রথম থেকেই সম্ভাবনা সুবিধা বঞ্চিত শিশু ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে। গত এক বছরে সম্ভাবনার স্বেচ্ছাসেবীরা ঢাকা ও ঢাকার বাইরে ২২ টি এলাকার প্রায় ত্রিশহাজার সুবিধা বঞ্চিত, শ্রমজীবী ও মধ্যবিত্ত মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করেছে। এখন পর্যন্ত সম্ভাবনা চার হাজার টি পরিবারের প্রায় বিশ হাজারের অধিক মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেছে।

এই বছরে ঢাকা ও ঢাকার বাইরে প্রায় তিনশত সুবিধা বঞ্চিত নারী সাবলম্বী করার উদ্যোগ গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় ইতোমধ্যে সম্ভাবনা পরিচালিত যাকাতের মাধ্যমে সুবিধা বঞ্চিত ও করোনায় কর্ম হারানো নারীদের জন্য সেলাই মেশিন বিতরণ করা হচ্ছে অনিন্দিত নারী প্রকল্পের সেলাই প্রশিক্ষণ প্রাপ্ত নারীদের মাঝে।

বিজ্ঞাপন