চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদের ৩ ছবি মুক্তি পেল দেশের ২১৫ প্রেক্ষাগৃহে

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশের প্রেক্ষাগৃহে সোমবার মুক্তি পেল ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘বেপরোয়া’, ‘ভালোবাসার জ্বালা’ নামে ৩টি ছবি। সবমিলিয়ে ছবিগুলো দেশের ২১৫ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। 

এসব ছবি নির্মাণের সঙ্গে সংশ্লিষ্টরা চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন, তাদের কোন ছবি কতো প্রেক্ষাগৃহ মুক্তি পেয়েছে।

বিজ্ঞাপন

শাকিব খান-বুবলী জুটির সিনেমা ‘মনের মতো মানুষ পাইলাম না’। সমসাময়িক বিভিন্ন ইস্যুগুলো কেন্দ্র করে নির্মিত হয়েছে ছবিটি। যেখানে উঠে এসছে দেশপ্রেম, মূল্যবোধ, চেতনা, বন্ধন। পরিচালক জাকির হোসেন রাজু বলেন, টার্গেট ছিল দেড়শ প্রেক্ষাগৃহ। সেটি টপকিয়ে সবমিলিয়ে ১৫৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘মনের মতো মানুষ পাইলাম না’, এটা নিঃসন্দেহে আমাদের জন্য আনন্দের।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবি ‘বেপরোয়া’। ছবিটি গেল বছরের ঈদুল আযহাতেও একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন রোশান এবং ববি। জাজ মাল্টিমিডিয়া থেকে জানানো হয়েছে, এটি পুরোপুরি হাই ভোল্টেজ অ্যাকশন ধাঁচের ছবি। দেশের ৫২ প্রেক্ষাগৃহে একযোগে চলছে বেপরোয়া।

প্রথম সপ্তাহে কম প্রেক্ষাগৃহে মুক্তি দিলেও পরবর্তীতে আরও বেশি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারবে বলে মনে করছে জাজ।

বশির আহমেদ পরিচালিত আরেক ছবি ‘ভালোবাসার জ্বালা’ মুক্তি পেয়েছে এবার ঈদে। যেখানে অভিনয় করেছেন নবাগত শাকিল খান এবং অর্পা।

ছবি নির্মাতা বশির আহমেদ জানান, দেশের ৯ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ভালোবাসার জ্বালা’। তিনি বলেন, ঢাকার কোনো সিনেমা হলে এ ছবি মুক্তি দেইনি। নারায়ণগঞ্জের একটি হলে চলছে, দেশের প্রত্যন্ত অঞ্চলের বাকি ৮ টি প্রেক্ষাগৃহে চলছে ছবিটি।

পরিচালক বলেন, গ্রামীণ গল্প, ফোক ফ্যান্টাসি এবং সাদামাটা নির্মাণের ছবি ‘ভালোবাসার জ্বালা’।

Bellow Post-Green View