চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদের পোশাকের চাহিদা মেটাতে অনলাইনে ‘সারা’

মহামারি করোনার কারণে স্থবির সবকিছু। এর মধ্যেই পালিত হচ্ছে পবিত্র রমজান। আসন্ন ঈদ-ঊল-ফিতরকে সামনে রেখে সামাজিক দূরত্ব বজায় রাখার নিমিত্তে ‘সারা’ লাইফস্টাইল এবার গ্রাহকের কাছে অনলাইনের মাধ্যমেই পণ্য পৌঁছে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

করোনার এই সংকটকালে গ্রাহকের দরজায় পৌঁছে যাবে সারার পণ্য। সকল নিরাপত্তা মেনে শুধুমাত্র ঢাকাতে অনলাইনে তথা সারা’র নিজস্ব ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা’র পেজ থেকে পণ্য অর্ডার করা যাবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞাপন

সারা কর্তৃপক্ষ জানিয়েছেন, বরাবরের মতো ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতাদের ক্রয় ক্ষমতার বিষয়টি প্রাধান্য দিয়েছেন তারা। ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রি পিস, এক্সক্লুসিভ শাড়ি, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি পিস, ফ্যাশন টপস এবং ডেনিম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সারা’র এই আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।

এছাড়াও শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টপস- স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রি পিস, পাঞ্জাবি, শার্ট, টি শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবি-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট। সারার ঈদ আয়োজনে এবার অন্যতম আকর্ষণ হিসেবে আছে ফুল ফ্যামিলি কালেকশন- পাঞ্জাবি, থ্রি পিস, শাড়ি, টি শার্ট, পোলো শার্ট।

‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ ( www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (sara lifestyle ltd) থেকে গ্রাহকরা ঢাকার ভেতরে অর্ডার করে করোনার এই ক্রান্তিলগ্নে হোম ডেলিভারি পেতে পারেন।