চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

ঈদের দ্বিতীয় দিনে যা থাকছে চ্যানেল আইয়ে

Nagod
Bkash July

ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। যে কোনো উৎসবে বরাবরই দর্শকদের সাথে আনন্দের ভাগিদার হয় চ্যানেল আই। প্রতিবারের মতো ঈদুল ফিতরেও চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা।

এসকল অনুষ্ঠানমালায় চলচ্চিত্র ছাড়াও থাকছে শীর্ষ নির্মাতাদের নির্মাণে এবং শীর্ষ শিল্পীদের অভিনয়ে নতুন নাটক, টেলিফিল্ম, গানের অনুষ্ঠান, তারকাদের আড্ডা, গেম শো, রান্নার অনুষ্ঠান এবং কৃষকের ঈদ আনন্দ।

তারই ধারাবাহিকতায় ঈদের দ্বিতীয় দিন চ্যানেল আইয়ে থাকছে যেসব অনুষ্ঠান:

Reneta June

সিনেমা:
এদিন সকাল ১০টা ১৫ মিনিটে দেখবেন সময়ের আলোচিত সিনেমা ‘ন ডরাই’। কাহিনী ও চিত্রনাট্য শ্যামল সেনগুপ্ত, পরিচালনায় তানিম রহমান অংশু। সার্ফিং নিয়ে দেশের আলোচিত এই সিনেমায় অভিনয় করেছেন সুনেরাহ বিনতে কামাল, শরিফুল রাজ, সাঈদ বাবু, জোসেফাইন লিন্ডেগার্ড, ওয়াসিম সিতারা, ঠাকুর প্রসাদ, টমি হিন্ডলি, পেদ্রো প্রিন্সিপে, হিন্দোল রায়, নাসির উদ্দিন খান প্রমুখ।

টেলিছবি:
টেলিফিল্ম ‘চম্পা হাউজ’। নাজিম উদ দৌলার গল্পে টেলিছবির চিত্রনাট্য ও পরিচালনায় আছেন ভিকি জাহেদ। অভিনয়ে আফরান নিশো, মেহজাবীন চৌধুরী, মাসুম আজিজ, হাসনাত রিপন প্রমুখ। প্রচার হবে দুপুর ২টা ৩০ মিনিটে।

নাটক:
কমেডি নাটক ‘প্রশ্রয়’ প্রচার হবে রাত ৭টা ৪০ মিনিটে। রচনা রুম্মান রশিদ খান, পরিচালনায় রাফাত মজুমদার রিংকু। অভিনয়ে জোভান, মেহজাবীন চৌধুরী, মিলি বাশার, অবিদ রেহান প্রমুখ।

নাটক ‘শুরুটা সুন্দর’। রচনা ও পরিচালনায় মিজানুর রহমান অরিয়ান। অভিনয়ে তৌসিফ মাহবুব, তাসনিয়া ফারিণ, মানস বন্দ্যোপাধ্যায়, মিলি বাশার প্রমুখ। প্রচার হবে রাত ৯টা ৩৫ মিনিটে।

কৃষকের ঈদ আনন্দ:

শাইখ সিরাজের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় ‘কৃষকের ঈদ আনন্দ’ চ্যানেল আইয়ে প্রচারিত হবে বিকাল ৪টা ৩০মিনিটে।

এছাড়া ঈদের ৮ দিনব্যাপী প্রতিদিনের বিশেষ ধারাবাহিক ‘সৈয়দপুরের সৈয়দ সাহেব’ দেখানো হবে প্রতি সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। প্রখ্যাত শিশু সাহিত্যিক ফরিদুর রেজা সাগরের ‘ছোট কাকু’ সিরিজ থেকে বরাবরের মতো এই গল্পে নাটকটি নির্মাণ করেছে গুণী অভিনেতা আফজাল হোসেন।

BSH
Bellow Post-Green View