চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদের দ্বিতীয় দিনে চ্যানেল আইয়ের যতো আয়োজন

ঈদে জৌলুস নেই এবার। নেই তারকাদের হইহুল্লোড়। ছিমছাম ঘরোয়া আমেজেই ঈদ পালন করছেন সবাই। তামধ্যেই টেলিভিশন ও অনলাইন প্লাটফর্মগুলোতে শুরু হয়েছে বাহারি অনুষ্ঠান প্রচারের!

এতো প্রতিকূলতার মধ্যেও ঘরে থাকা দর্শকদের জন্য ঈদুল ফিতরে চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা। এসকল অনুষ্ঠানমালায় থাকছে শীর্ষ নির্মাতাদের নির্মাণে এবং শীর্ষ শিল্পীদের অভিনয়ে নতুন নাটক, টেলিফিল্ম, গানের অনুষ্ঠান, তারকাদের আড্ডা, গেম শো, রান্নার অনুষ্ঠান এবং কৃষকের ঈদ আনন্দ।

বিজ্ঞাপন

তারই ধারাবাহিকতায় ঈদের দ্বিতীয় দিন তারকাদের আড্ডা, গেম শো, গানের অনুষ্ঠান ছাড়াও রয়েছে চলচ্চিত্র, টেলিফিল্ম ও নাটক।

বিজ্ঞাপন

চলচ্চিত্র:

আমার আছে জল: কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা হুমায়ূন আহমেদ। অভিনয়ে জাহিদ হাসান, শাওন, ফেরদৌস, বিদ্যা সিনহা মীম প্রমুখ। ঈদের দ্বিতীয় দিন ১০টা ১৫ মিনিটে দেখানো হবে ছবিটি।

টেলিছবি:

রূপালী রাত্রী: রচনা ও পরিচালনা হুমায়ূন আহমেদ। অভিনয়ে মেহের আফরোজ শাওন, তানিয়া আহমদে, চ্যালেঞ্জার, ফারুক আহমেদ, এজাজুল ইসলাম। দেখানো হবে ঈদের দ্বিতীয় দিন দুপুর ২ টা ৩৫ মিনিটে।

ঈদের ২য় দিনে থাকছে তিন নাটক:

কমেডি ড্রামা ‘কাপল থেরাপি’ প্রচার হবে রাত ৭টা ৪০ মিনিটে। রচনা ও পরিচালনা করেছেন মুহিদুল মুহিম। অভিনয়ে আফরান নিশো ও তানজিন তিশা।

নাটক ‘আবার যদি দেখা হয়’ প্রচার হবে রাত ৯টা ৩৫ মিনিটে। কাজী শাহিদুল ইসলামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে নলয় ও সারওয়াত আজাদ বৃষ্টি।

বাংলা সাহিত্যের প্রয়াত সম্রাট হুমায়ূন আহমেদের গল্পে নাটক ‘ভালোবাসা’ পরিচালনা করেছেন মাজহারুল ইসলাম। এ নাটকে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, মেহের আফরোজ শাওন, হাসান মাসুদ প্রমুখ। প্রচার হবে রাত ১১টা ৪৫ মিনিটে।

এছাড়াও যা থাকছে:
ঈদের পর দিন প্রতি বছরের মতো এবারও থাকছে শাইখ সিরাজের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় জনপ্রিয় অনুষ্ঠান ‘কৃষকের ঈদ আনন্দ’। তবে করোনার কারণে পৃথিবী আজ বিপন্ন-বিষণ্ণ। সব জাতি গোষ্ঠিকে নতুন করে ভাবতে হচ্ছে জীবনের সমীকরণ। এ যাবৎকালের ভয়াবহতম মহামারিতে তছনছ হয়ে গেছে সবকিছু। চারদিকে শুধু করোনার অভিঘাত। যার প্রভাব কৃষকের উপর! তাই ‘কৃষকের ঈদ আনন্দ’ এবার ‘কৃষকের ঈদ আনন্দ বেদনা’! ঈদের পরদিন বিকাল সাড়ে ৪ টায় দেখানো হবে অনুষ্ঠানটি। 

এছাড়া ঈদের আট দিনব্যাপী প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘রেখা’ তো থাকছেই। আফজাল হোসেন ও অপি করিম অভিনীত নাটকটি দর্শক দেখতে পারবেন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে।