চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদের তৃতীয় দিনে চ্যানেল আইয়ে যা থাকছে

ঈদকে কেন্দ্র করে বেশ কয়েকদিন থাকে আনন্দমুখর পরিবেশ। কিন্তু এবার জৌলুস নেই ঈদের, সেই অর্থে উৎসব ও নেই। করোনার কারণে ছিমছাম ঘরোয়া আমেজেই ঈদ উৎসব পালন করছেন সবাই।

এতো প্রতিকূলতার মধ্যেও ঘরে থাকা দর্শকদের জন্য ঈদুল ফিতরে চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা। এসকল অনুষ্ঠানমালায় থাকছে শীর্ষ নির্মাতাদের নির্মাণে এবং শীর্ষ শিল্পীদের অভিনয়ে নতুন নাটক, টেলিফিল্ম, গানের অনুষ্ঠান, তারকাদের আড্ডা, গেম শো, রান্নার অনুষ্ঠান এবং কৃষকের ঈদ আনন্দ।

বিজ্ঞাপন

তারই ধারাবাহিকতায় ঈদের তৃতীয় দিন তারকাদের আড্ডা, গেম শো, গানের অনুষ্ঠান ছাড়াও রয়েছে চলচ্চিত্র, টেলিফিল্ম ও নাটক।

বিজ্ঞাপন

চলচ্চিত্র:
শ্রাবণ মেঘের দিন: কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা হুমায়ূন আহমেদ। অভিনয়ে মাহফুজ আহমেদ, মুক্তি, জাহিদ হাসান, গোলাম মোস্তফা প্রমুখ। ছবিটি দেখা যাবে ঈদের তৃতীয় দিন সকাল সোয়া দশটায়।

টেলিছবি:

ভোকাট্টা: রচনা ও পরিচালনা মোস্তফা সরয়ার ফারুকী। অভিনয়ে আফজাল হোসেন, আফসানা মিমি, রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি। দেখানো হবে ঈদের তৃতীয় দিন দুপুর ২টা ৩০ মিনিটে।

টুয়েন্টি ফোর ক্যারেট ম্যান: রচনা ও পরিচালনায় হুমায়ূন আহমেদ। অভিনয়ে মেহের আফরোজ শাওন, মাহফুজ আহমেদ, মাসুম আজিজ, আমীরুল হক চৌধুরী। দেখানো হবে ঈদের তৃতীয় দিন বিকাল ৪ টা ৩০ মিনিটে।

নাটক:
নাটক ‘এঞ্জেল’। রচনা ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ। তাহসান খান, নুসরাত ইমরোজ তিশা অভিনীত নাটকটি দেখানো হবে রাত ৭টা ৪০ মিনিটে।

মোস্তফা সরয়ার ফারুকীর হাস্য রসাত্মক ‘নিখোঁজ সংবাদ’ প্রচার হবে রাত ৯টা ৩৫ মিনিটে। অভিনয়ে চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, সোহেল খান, শিরিন আলম ও মাসুদ সেজান।

এছাড়া আট দিনব্যাপী আফজাল হোসেন ও অপি করিম অভিনীত প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘রেখা’ তো রয়েছেই! যা দেখানো হচ্ছে প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে।